১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


পাথরঘাটায় ৩ দিন ধরে মাদরাসাছাত্র নিখোঁজ

- ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় আব্দুল্লাহ (১৫) নামের এক মাদরাসাছাত্র নিখোঁজ হওয়ায় খবর পাওয়া গেছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে সাংবাদিকদের কাছে নিখোঁজ আব্দুল্লার মা বিউটি বেগম নিশ্চিত করেছেন।

এর আগে রোববার সকাল ৯টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের পশ্চিম ঘুটাবাছা গ্রামের বাড়ি থেকে মাদরাসার উদ্যেশ্যে আসেন।

নিখাঁজ আব্দুল্লাহ একই এলাকার মো: খলিল মোল্লার ছেলে।

আব্দুল্লাহর মা বিউটি বেগম জানান, ‘ঈদ ও তাপদহের কারণে মাদরাসায় দীর্ঘ ছুটির পরে গত রোববার সকাল ৯টার দিকে বাড়ি থেকে মাদরাসার উদ্যেশ্যে আসেন। এরপরে আব্দুল্লাহ বাড়ি ফেরেনি। পরে আব্দুল্লাহর বাবা মাদরাসায় এসে খোঁজ নিয়ে জানতে পারেন সে মাদরাসায় আসেনি। এরপর থেকে তাদের আত্মীয়দের বাড়িতে খোজ নিয়ে তাকে পাওয়া যায়নি।

তিনি আরো জানান, আব্দুল্লাহ মাদরাসায় আসতে না চাইলে তাকে মাদরাসায় জোড় করে পাঠানো হয়। তিনি বাড়ির সকলের আগোচরে লুঙ্গি, সার্ট ও ১৫০০ টাকা নিয়ে বের হয়ে আসেন এবং তার বাবা আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোঁজ-খবর নিয়ে তাকে না পাওয়া গেলে পাথরঘাটা থানায় মৌখিকভাবে জানিয়েছেন বলেও জানান তিনি।

নিখোঁজ আব্দুল্লাহর বর্ণনা :
মো: আব্দুল্লাহ (১৫), বাবা : মো: খলিল মোল্লা, গ্রাম-পশ্চিম ঘুটাবাছা, ৮ নম্বর ওয়ার্ড কালমেঘা ইউনিয়ন। পাথরঘাটা, বরগুনা, তার গায়ের রঙ শ্যামলা বর্ণের। পরনে ছিল পাঞ্জাবী ও মাথায় টুপি।

তার বাবা মো: খলিল মোল্লা আব্দুল্লার খোঁজ পেলে ০১৭৩৫৭৪৯৭০২ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।


আরো সংবাদ



premium cement
সাভারে শিকল দিয়ে কুকুরের সাথে বেঁধে নির্যাতনের সেই মামুন গ্রেফতার ইসলামী সমাজ বিনির্মাণে সাহসিকতার সাথে তৎপরতা চালাতে হবে : ডাঃ শফিকুর রহমান ট্যুরিস্ট ভিসায় ৩ দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশীরা রাশিয়ায় অস্ত্র রফতানির কথা অস্বীকার করেছে উ. কোরিয়া এফএলজেএফের সভাপতি মুন্না, সম্পাদক জাহিদ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে চাচি শাশুড়িকে হত্যা ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার আরো ২ দিনের তাপপ্রবাহের সতর্কবার্তা বাবরকে চাপমুক্ত করতে চান কারস্টেন কিশোরগঞ্জে দেবরদের হামলায় ভাবি নিহত ইসরাইলের জন্য অস্ত্রবহনকারী জাহাজকে নোঙর করতে দেবে না স্পেন

সকল