২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দ্রাবিড় মাহেলা কুকের পর আরভিন

-

বাংলাদেশের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টের প্রথম দিনই দুর্দান্ত সেঞ্চুরি করলেন সফরকারী জিম্বাবুয়ে দলের অধিনায়ক ক্রেইগ আরভিন। এই সেঞ্চুরিতে ক্রিকেটের সাবেক মহাতারকা ভারতের রাহুল দ্রাবিড়, শ্রীলঙ্কার মাহেলা জয়াবর্ধনে ও ইংল্যান্ডের অ্যালিস্টার কুকের পাশে নিজের নাম তুললেন আরভিন। মিরপুরে সফরকারী কোনো দলের চতুর্থ অধিনায়ক হিসেবে সেঞ্চুরি করলেন আরভিন। এর আগে এই নজির গড়েছিলেন দ্রাবিড়-জয়াবর্ধনে ও কুক।
২০০৭ সালে দ্রাবিড় (১২৯), ২০০৮ সালে জয়াবর্ধনে (১৬৬) ও ২০১০ সালে কুক (১০৯*) এই মিরপুরেই সফরকারী দলের অধিনায়ক হিসেবে সেঞ্চুরি করেছিলেন। এবার সেই তালিকায় নিজের নাম তুললেন আরভিন। গতকাল তিনি বাংলাদেশের বিপক্ষে ১০৭ রানের ইনিংস খেলে আউট হয়েছেন।


আরো সংবাদ



premium cement
ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক

সকল