১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল

চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল - ছবি : সংগৃহীত

চরমোনাই পীরের মেজ ভাই, ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, চরমোনাই কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানি বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

শনিবার বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে সংগঠনের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল তাকে দেখার জন্য ঢাকাস্থ তার নিজ বাসায় যান এবং শরীরের খোঁজ-খবর নেন।

এ প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এবং জামায়াতে ইসলামীর ওলামা বিভাগের সেক্রেটারি ড. মাওলানা খলিলুর রহমান মাদানী, ঢাকা মহানগরী দক্ষিণের ওলামা বিভাগের সভাপতি অধ্যক্ষ মাওলানা মোশাররফ হোসেন, মহানগরী জামায়াতের মজলিসে শূরা সদস্য ড. মুফতি আবু ইউসুফ খান, উলামা টিম সদস্য বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা লুৎফুর রহমান, মুহাদ্দিস মাওলানা শাহ আলম, অধ্যক্ষ মাওলানা আলাউদ্দিন, অধ্যাপক মাওলানা জাহিদুর রহমান প্রমুখ।

অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানি উপস্থিত সবাইকে সাথে নিয়ে তার আশু আরোগ্যের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।


প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement