২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ইশরাকের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

ইশরাকের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বুধবার (৬ এপ্রিল) চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট, ঢাকা-এর ১৬ নম্বর আদালতে তার জামিন আবেদন শুনানি করা হলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের শুনানি শেষে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার বলেন, আওয়ামী লীগ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুর পর ঢাকা-১৮ আসনে একটি উপনির্বাচন হয়। সেখানে ভোট ডাকাতির প্রতিবাদে সেই সময় মতিঝিলে বিএনপির একটি শান্তিপূর্ণ মিছিল হয়। সেখানে ইঞ্জিনিয়ার ইশরাক উপস্থিত ছিলেন না। সেই মিছিল শেষে কে বা কারা একটি ব্যাংকের বাসে আগুন দেয়।

ওই মামলায় ইঞ্জিনিয়ার ইশরাক উচ্চ-আদালতে জামিন নেন। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে যখন নিম্ন আদালতে উপস্থিত হয়ে জামিন নেয়ার কথা ছিল তখন তিনি কোভিড আক্রান্ত ছিলেন। তাই আদালতে উপস্থিত হতে পারেননি। তাই যেহেতু উচ্চ আদালতে তিনি জামিনপ্রাপ্ত হয়েছিলেন ও এই মামলার সকল আসামি জামিনে আছেন তাই তিনিও জামিন পাওয়ার যোগ্য। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে আদালতে পাঠানোর নির্দেশ দেয়ায় আমরা অবাক হয়েছি।


আরো সংবাদ



premium cement
বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক চট্টগ্রাম ও সিলেট বিভাগে বৃষ্টির পূর্বাভাস সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী

সকল