১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল

চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল - সংগৃহীত

মেজর সকার লিগে মেসি ঝলক চলছেই। আবারো করেছেন জোড়া গোল। এই নিয়ে জাল ছুঁয়েছেন টানা তিন ম্যাচে। তাতে এমএলএসের গোলদাতার তালিকার শীর্ষে উঠে গেছেন মেসি। অনবদ্য নৈপুণ্যে জিতিয়েছেন দলকেও।

রোববার (২৮ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে মাঠে নামে ইন্টার মায়ামি ও নিউ ইংল্যান্ড রেভুলেশন। মেসির জোড়া গোলে ম্যাচটিতে ৪-১ গোলে জয় পায় মায়ামি। ১১ ম্যাচে ৬টি জয় ও ৩ ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সের শীর্ষে তারা।

জিলেট স্টেডিয়ামে ম্যাচের শুরুটা অবশ্য ইন্টার মায়ামির পক্ষে ছিল না। প্রায় ৬৬ হাজার দর্শকের সামনে স্বাগতিক নিউ ইংল্যান্ড ম্যাচের ৪০ সেকেন্ডেই এগিয়ে যায়। তবে তাতে দম ছাড়েনি মেসির দল, সমতা ফেরাতে চালাতে থাকে একের পর এক আক্রমণ।

সমতায় ফিরতে অপেক্ষা করতে হয় ৩২ মিনিট পর্যন্ত। রবার্ট টেলরের অ্যাসিস্টে অসাধারণ এক গোলে মায়ামিকে সমতায় ফেরান মেসি। এরপর আর কোনো গোল না হলে ১-১ সমতায় প্রথমার্ধ শেষ করে মায়ামি।

মায়ামি এগিয়ে যায় ৬৭তম মিনিটে। এবারো গোল আসে মেসির পা থাকে। যদিও কৃতিত্ব সের্হিও বুসকেতসকেও। নিউ ইংল্যান্ডের বক্সের বেশ বাইরে থেকে অসাধারণ এক থ্রু বল দেন তিনি। তাতে বক্সের ভেতর ফাঁকায় বল পেয়ে জালে পাঠাতে কোনো সমস্যাই হয়নি মেসির।

৮৩তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করতে পারতেন মেসি। কিন্তু তার জোরাল শট ফিরিয়ে দেন নিউ ইংল্যান্ড গোলকিপার। কিন্তু বল আয়ত্তে নিতে পারেননি, তাতে ফিরতি বল অনায়াসেই জালে পাঠিয়ে দেন ক্রেমাস্কি। ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১।

৮৮ মিনিটে ইন্টার মায়ামি পেয়েছে তাদের চতুর্থ গোল। লুইস সুয়ারেজের করা সেই গোলটি এসেছে মেসির দুর্দান্ত এক পাস থেকেই। অনবদ্য এই গোলেই হালি পূরণ হয় মায়ামির।


আরো সংবাদ



premium cement
১০ জুন চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ ফরিদপুরে একের পর এক বাড়ির লোকদের অজ্ঞান করে চলছে দুর্ধর্ষ চুরি, হাসপাতালে ভর্তি ১৯ বিএনপি ভারতের সাথে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের আল্লাহর আইন প্রতিষ্ঠিত হলে কোনো অন্যায়-অবিচার থাকবে না : মোবারক হোসাইন কৌশলে জাতিকে কুরআন বিমুখ করা হচ্ছে : ছাত্রশিবির সভাপতি ৭ শ’ উইকেটের দ্বারপ্রান্তে সাকিব শিক্ষকের ২ হাত ভেঙ্গে দেয়ার সাথে জড়িতদের গ্রেফতারে দাবিতে মানববন্ধন উঠতি লেগ স্পিনারদের সাথে বিশেষ সময় পার করলেন মোশতাক আ’লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি : মির্জা ফখরুল বগুড়া সদরে ভাই-বোন ভাইস চেয়ারম্যান প্রার্থী বানিয়াচংয়ে ত্রিপল মার্ডারের প্রধান হোতা বদি গ্রেফতার

সকল