১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


ইশরাকের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

ইশরাকের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বুধবার (৬ এপ্রিল) চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট, ঢাকা-এর ১৬ নম্বর আদালতে তার জামিন আবেদন শুনানি করা হলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের শুনানি শেষে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার বলেন, আওয়ামী লীগ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুর পর ঢাকা-১৮ আসনে একটি উপনির্বাচন হয়। সেখানে ভোট ডাকাতির প্রতিবাদে সেই সময় মতিঝিলে বিএনপির একটি শান্তিপূর্ণ মিছিল হয়। সেখানে ইঞ্জিনিয়ার ইশরাক উপস্থিত ছিলেন না। সেই মিছিল শেষে কে বা কারা একটি ব্যাংকের বাসে আগুন দেয়।

ওই মামলায় ইঞ্জিনিয়ার ইশরাক উচ্চ-আদালতে জামিন নেন। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে যখন নিম্ন আদালতে উপস্থিত হয়ে জামিন নেয়ার কথা ছিল তখন তিনি কোভিড আক্রান্ত ছিলেন। তাই আদালতে উপস্থিত হতে পারেননি। তাই যেহেতু উচ্চ আদালতে তিনি জামিনপ্রাপ্ত হয়েছিলেন ও এই মামলার সকল আসামি জামিনে আছেন তাই তিনিও জামিন পাওয়ার যোগ্য। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে আদালতে পাঠানোর নির্দেশ দেয়ায় আমরা অবাক হয়েছি।


আরো সংবাদ



premium cement
লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের বিনা প্রতিদ্বন্দ্বিতার ভাগ্য! ভারতে মুসলিমদের সংখ্যাবৃদ্ধি নিয়ে মোদি সরকারের বিতর্কিত প্রতিবেদন শ্রীনগরে কুপিয়ে বৃদ্ধকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড পীরগাছায় ৪.৩৪ পেয়েছে দৃষ্টি প্রতিবন্ধী তাহমিনা সীতাকুণ্ডে পা দিয়ে লিখে শরিফুলের জিপিএ ৫ লাভ লক্ষ্মীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু বিশ্বকাপে তাসকিনকে পাওয়া নিয়ে শঙ্কা শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আইএলওর সাথে আলোচনা চলছে : আইনমন্ত্রী হত্যা মামলা নিতে এক স্ত্রীর মানববন্ধন, না নিতে অন্য স্ত্রীর সংবাদ সম্মেলন ডোনাল্ড লু’র বাংলাদেশ সফর নিয়ে বিএনপি উদ্ভট চিন্তা করছে : ওবায়দুল কাদের

সকল