১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক

- ছবি - নয়া দিগন্ত

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য এবং ঢাকা মহানগর বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, জেল, জুলুম আর নির্যাতিত-নিপীড়িত থাকা অবস্থায়ও দেশের যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় বিএনপি। আর আওয়ামী লীগ এসব অসহায় মানুষের নামে বরাদ্দ হওয়া সরকারি ত্রাণ সামগ্রী চুরি করে।

আজ রোববার দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় তীব্র গরমে অতিষ্ঠ বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার সেলাইন বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

বিএনপির তরুণ এই নেতা বলেন, বর্তমানে বাংলাদেশে একটা অবৈধ সরকার ক্ষমতায় আছে। তারা সম্পূর্ণ বেআইনিভাবে ক্ষমতা দখল করে রেখেছে। তাই যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণ সামগ্রী চুরি করে। অথচ আমরা গত ১৭ বছর যাবৎ নিপীড়িত-নির্যাতিত হয়ে বিরোধী দলে থাকা অবস্থায়ও শত শত হামলা-মামালা মোকাবেলা করেও যেকোনো দুর্যোগে জনগণে পাশে থাকি।

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া এবং বেগম খালেদা জিয়ার এই দল সারা ঢাকা শহরে ঘুরে ঘুরে বিভিন্ন সময় বিভিন্ন দুর্যোগে পড়া মানুষের পাশে সবসময় দাঁড়ায়। আর আমরা সেই ধারারই রাজনীতি করি।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, আমরা যাতে মেহেনতি মানুষের পাশে দাঁড়াই আর তাদের পাশে দাঁড়িয়ে একটা উদাহরণ সৃষ্টি করি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই গরমে অতিষ্ঠ মেহনতি মানুষের পাশে দাঁড়াতে বিএনপির দেশব্যাপী খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে মতিঝিল এলাকায় বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এভাবে ঢাকার প্রত্যেক এলাকার মেহনতি মানুষের পাশে থাকারও ঘোষণা দেন তিনি।

ইশরাক বলেন, আমরা রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে মেহনতি এবং এই দুর্যোগে মানুষের পাশে দাঁড়াই এবং এর মাঝেই আমরা রাজনৈতিক চর্চা করব। আমরা যে তাদের জন্যই রাজনীতি করি সেই বার্তা পৌঁছে দিবো জনগণের মাঝে।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠানে ইশরাক হোসেনের সাথে আরো উপস্থিত ছিলেন সুত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ঢাকা মহানগর ছাত্রদল দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহীম, কবি নজরুল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার ইরফান আহমেদ ফাহিম, ওয়ারী থানা যুবদলের সদস্য সচিব নাহিদ হোসেন, কোতাওয়ালী থানা যুগদল নেতা আব্দুস সোবহান, ঢাকা মহানগর দক্ষিণ চাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন, ওয়ারী থানা ছাত্রদলের আহ্বায়ক তৌহিদ আহমেদ হৃদয়, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সিয়াম, ওয়ারী থানা স্বেচ্ছাসেবক দল নেতা জামিল আহমেদ তুহিন, ওয়ারী থানা যুবদল নেতা বিএম সাগরসহ স্থানীয় বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
জাতীয় নিরাপত্তা পরিষদে নিযুক্ত ইসরাইলি কর্মকর্তার পদত্যাগ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্রের সংসদীয় কমিটির প্রতিনিধিরা হালাল খাদ্যের বাজার ধরতে কমপ্লায়েন্স ইকো-সিস্টেম গড়ে তোলার আহ্বান ব্যবসায়ীদের জলাবদ্ধতায় দুর্ভোগে এলাকাবাসী, হুমকিতে শিল্পকারখানা পঞ্চপল্লীর মন্দিরে অগ্নিসংযোগে নির্মাণ শ্রমিকদের সম্পৃক্ততার প্রমাণ মেলেনি ফিলিস্তিনের গাজায় অবিলম্বে ইসরাইলি নৃশংসতা বন্ধ করতে হবে : জামায়াত আমির ১২ দলীয় জোট ও এলডিপির সাথে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা মেলান্দহে মাদরাসার ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার সেরা কাজের পুরস্কার দিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ অদম্য সিয়াম

সকল