১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু - প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় ৬০ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রোববার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার কামারখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বৃদ্ধা রোবেয়া বেগম মরহুম ইয়াকুব শিকদারের স্ত্রী। তাদের বাড়ি ফরিদপুর। রোবেয়া বেগম অনেক বছর ধরে এই এলাকায় ভাড়া থাকেন।

জানা গেছে, পূর্ব কামারখোলা এলাকার ভাড়াটিয়া রোবেয়া বেগম (৬০) তার মেয়ের ঘরের নাতি আলামিনকে (৮) রেললাইনের পশ্চিম পাশের কামারখোলা দারুস সুন্নাহ জিনিয়া সালেহিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিংয়ে দিতে যান। সেখানে নাতিকে রেখে রেললাইনের পূর্ব পাশের বাড়িতে ফেরার পথে খুলনা থেকে ঢাকাগামী নকশীকাঁথা এক্সপ্রেসের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন জানান, লাশ দাফনে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

রেলওয়ে পুলিশের ‍উপ-পরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ইন্দোনেশিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৩ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক হলেন অধ্যাপক কামরুজ্জামান রাজশাহীতে যানবাহন থেকে চাঁদা তোলা চক্রের ২১ সদস্য গ্রেফতার কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ সরকার সহিংসতা করে দায় বিএনপির ওপর চাপিয়েছে : নজরুল ইসলাম খান দুর্নীতির অভিযোগে শেরপুর পৌরসভায় আরো ২ জন সাময়িক বরখাস্ত নির্বাচন পরবর্তী সহিংসতায় বেলকুচিতে নিহত ১ এসএসসি পাশ করেছে মোটরসাইকেল না পেয়ে আত্মহত্যাকারী সোহান বজ্রপাত প্রতিরোধে বাংলাদেশকে সহায়তা দেবে ফ্রান্স তাজউদ্দীন মেডিক্যালে লিফটে আটকে রোগীর মৃত্যু : স্বজনদের বিরুদ্ধেই অভিযোগ মিয়ানমার সীমান্তে স্থিতিশীল অবস্থা ফিরিয়ে আনতে বিজিবি কাজ করেছে : মহাপরিচালক

সকল