২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকচাপায় ২ বন্ধু নিহত

-

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের উপজেলার হামিরদি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভাঙ্গা উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন (৪৫) এবং তার বন্ধু মির্জা মোঃ ওয়াহিদুজ্জামান (৪০। আনোয়ার হোসেন ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুরের মৃত ইউনুস মিয়ার ছেলে এবং ওহিদুজ্জামান ভাঙ্গা উপজেলার নোয়াপাড়ার আব্দুর রশিদের ছেলে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, ফরিদপুরগামী একটি মালবাহী ট্রাক তাদের বহন করা মোটরসাইকেলটিকে চাপা দিলে আনোয়ার হোসেন ঘটনাস্থলেই মারা যান এবং ওয়াহিদুজ্জামান আহত হন। পরে তাকে উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সোয়া ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান ওসি।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ গাজায় ছড়াতে পারে মহামারি নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে? মৌলভীবাজারে কালবৈশাখীর তাণ্ডব, খোলা আকাশের নিচে অনেক পরিবার গুচ্ছ ভর্তি পরীক্ষা : জবিতে মোট উপস্থিতি ৮৩ শতাংশ ব্যস্ত শহর বগুড়া ফাঁকা : বৃষ্টির জন্য নামাজ আদায় অব্যাহত ষড়যন্ত্র রুখে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে সমৃদ্ধ জনপদে পরিণত করবো : ড. শফিকুল ইসলাম মাসুদ কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২

সকল