১৯ জানুয়ারি ২০২২
`

সর্বোচ্চ সেবা প্রদানে সোনালী ব্যাংক বদ্ধপরিকর : আতাউর রহমান প্রধান

-

শুধু মুনাফা নয়, সোনালী ব্যাংকের প্রধান লক্ষ্য হলো সর্বোচ্চ সেবা নিশ্চিত করা। আর এ লক্ষ্যে ব্যাংকটি ডিজিটাল সার্ভিস প্রদানে অনেক এগিয়ে গেছে। বললেন সোনালী ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো: আতাউর রহমান প্রধান । চলতি বছর শেষেও ব্যাংকটি তার সাফল্যের ধারা অব্যাহত রাখবে বলে আতাউর রহমান প্রধান আশাবাদ ব্যক্ত করেন । গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে কেক কাটার পর বক্তব্যে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। তিনি শেখ রাসেলের খুনিদের নামে ভবিষ্যৎ শিশুদের নাম না রাখার মাধ্যমে তাদের প্রতি ঘৃণার বহিঃপ্রকাশ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে কাজ করতে হবে ।
আতাউর রহমান প্রধান বলেন শুধু সমালোচনা করলেই হবে না, দেশের বিভিন্ন খাতের উন্নয়নে সরকারি ব্যাংকগুলো স্বাধীনতার পর থেকে অগ্রণী ভূমিকা রাখছে।
কেক কাটার এই কর্মসূচিতে ব্যাংকের পরিচালক মো: মোফাজ্জল হোসেনসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এ সময় হৃদয়ে শেখ রাসেল শীর্ষক রচনা প্রতিযোগীতায় বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
দিনের শুরুতে ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো: আতাউর রহমান প্রধানের পক্ষে কোম্পানি সেক্রেটারি তাওহিদুল ইসলাম এবং জিএম অফিস ঢাকা-১ এর জিএম (ইনচার্জ) মো: আব্দুল কুদ্দুস বনানী কবরস্থানে শেখ রাসেলসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন । এ সময় শেখ রাসেলের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয় । অন্যান্যের মধ্যে ব্যাংকের প্রিন্সিপাল অফিস ঢাকা সেন্ট্রাল এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো: তানজিমুল ইসলাম, এজিএম কাজী ওমর শরীফ, শেখ মো: মেহেদী হাসানসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এর আগে রোববার ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ ইদ্রিছের সভাপতিত্বে শেখ রাসেল বিষয়ক এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো: আতাউর রহমান প্রধান। সোনালী ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা এই আলোচনা সভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।


আরো সংবাদ


premium cement