০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থীসহ নিহত ২

-

রাজধানীর মুগদায় সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় এক স্কুলশিক্ষার্থী ও গেন্ডারিয়া থানা এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক বৃদ্ধা (৬০) নিহত হয়েছেন। তারা হলেন- মতিঝিল সরকারি আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মো: মাহিন আহমেদ (১৩)। তবে নিহত বৃদ্ধার পরিচয় জানা যায়নি।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মুগদা মদিনাবাগে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী মাহিন মারা যায়। নিহতের ভাই মাহফুজ আহমেদ হাসপাতালে জানান, মুগদায় বাসার অদূরে মাহিন তার এক বন্ধুর বাসায় যাবে বলে ঘর থেকে বের হয়। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় দ্রুতগতির সিটি করপোরেশনের ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে মুগদা জেনারেল হাসপাতাল, পরে রাত সাড়ে ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত মাহিন কিশোরগঞ্জ বাজিতপুর উপজেলার মো: মাসুম আহমেদের ছেলে। বর্তমানে মুগদার মামা ভাগনে গলিতে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত। বাবা গার্মেন্টসের এক্সেসরিজ ব্যবসায়ী। তিন ভাই, এক বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।
অপরদিকে, একই দিন দিবাগত রাত সোয়া ৩টার দিকে রাজধানীর গেন্ডারিয়ার পদ্মা ব্রিজ রেলিং প্রজেক্ট ঘন্টিঘর এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত কোনো গাড়ির ধাক্কায় এক নারী (৬০) গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিচয় পাওয়া যায়নি।
নিহতের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রয়েছে।


আরো সংবাদ



premium cement