২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ার নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

-

বগুড়ার দুপঁচাচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ আবু তাহেরকে আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ। একই সাথে আরো দুইজনকে পুলিশ গ্রেফতার করেছে। তিনি আসন্ন দুপচাঁচিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। নির্বাচনকে কেন্দ্র করে তাকে গায়েবি মামলায় গ্রেফতার করা হয়েছে বলে পরিবারের দাবি।
জানা গেছে, বুধবার রাতে নূর মোহাম্মদ বাসায় ফেরার পথে পুলিশ তাকেসহ আরো দু’জনকে আটক করে। তারা হলেন- নূর মোহাম্মদের গাড়িচালাক আব্দুর রাহিম এবং সহযোগী রমজান আলী। মামলা দেয়া হয়েছে কি না এ বিষয়েও বগুড়া ডিবির ইনচার্জ মোস্তাফিজ হাসান কিছু বলতে রাজি হননি।
নূর মোহাম্মদের স্ত্রী মোহতাদিয়া শামীমা বলেছেন, পুলিশ আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। সেখানে অনেক রাতে ককটেল বিস্ফোরণ ঘটানও ঘটে। শামীমা আরো জানান রাতে ককটেল বিস্ফোরণের সময় পুলিশের সাথে আব্দুর রাহিম এবং সহযোগী রমজান আলীও ছিলেন। তারপর দুপচাঁচিয়া থানায় ওই দুইজনকে গ্রেপ্তার দেখানো হলেও নূর মোহাম্মদদের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটকের কথা জানায়।
এ বিষয়ে দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেছেন, তাকে নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য নূর মোহাম্মদ একজন পুস্তক প্রকাশক। গার্ডিয়ান পাবলিকেশন নামে ঢাকায় তার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’

সকল