০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’

‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ - ছবি : নয়া দিগন্ত

সম্প্রতি শুরু হওয়া উপজেলা পরিষদসহ স্থানীয় সকল নির্বাচন বর্জনের দলীয় সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার করা হবে। সে যে পর্যায়ের নেতাই হোক, তাকে আর কোনোভাবে দলে স্থান দেয়া হবে না।

এমন মন্তব্য করে সতর্ক বার্তা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তি ও সকল নির্বাচন বর্জনের দাবিতে লিফলেট বিতরণ উপলক্ষে আয়োজিত সাংগঠনিক সভায় তারা এসব কথা বলেছেন।

বেলা ১১ টা থেকে আড়াইটা পর্যন্ত সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির অফিসে এই সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে ওই দুই কেন্দ্রীয় নেতা এমন হুঁশিয়ারি ব্যক্ত করেন।

তারা আরো বলেন, অতীতের মতো ছাড় দেয়ার আর কোনো সুযোগ নাই। তাই যারা প্রার্থী হয়েছেন তারা অচিরেই হাই কমান্ডের নির্দেশনা মেনে নিয়ে ফিরে আসেন। নয়তো একুল ওকুল সব হারিয়ে নিঃস্ব হয়ে যাবেন। দু’গলামী বাদ দিয়ে কর্তৃত্ববাদী বাকশালী সরকারের বিরুদ্ধে চূড়ান্ত আন্দোলনে সক্রিয় হোন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর জেলা বিএনপির সভাপতি আব্দুল গফুর সরকার। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহীন আকতার শাহীন। বক্তব্য রাখেন, সহ-সভাপতি শফিকুল ইসলাম জনি, প্রভাষক শওকত হায়াত শাহ, সামসুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন পাপ্পু, কোষাধ্যক্ষ আবিদ হোসেন লাড্ডান, ওলামা দলের সভাপতি ক্বারী মকসুদ আলম, উপজেলা সভাপতি রেজাউল করিম লোকমান, সাধারণ সম্পাদক কামরুল হাসান কার্জন ও পৌর সাধারণ সম্পাদক শেখ বাবলু প্রমুখ।

সভায় সৈয়দপুর জেলা, উপজেলা, পৌর এবং কিশোরগঞ্জ উপজেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে শহরের প্রধান সড়ক শহীদ ডা. জিকরুল হক সড়ক ও জহুরুল হক সড়কে দোকানদার, পথচারী ও যানবাহন চালকদের মাঝে লিফলেট বিতরণ করেন। এ সময় তারা জনগণকে এই সরকার ও তাদের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধীনে সকল নির্বাচন বর্জনের আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement