৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নবীনগরে ঘরে আগুন

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর সদর এলাকার শাহ সাহেব বাড়ির পাশে বৃহস্পতিবার সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা শহিদ মিয়ার বাড়িতে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে ঘর পুড়ে গেলেও ভাগ্যক্রমে বেঁচে গেছে ঘুমিয়ে থাকা দুই শিশু। অগ্নিকাণ্ডে নগদ টাকাসহ ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা।
জানা যায়, রান্নার সময় হঠাৎ করে চুলার আগুন গ্যাস সিলিন্ডারের পাইপে চলে যায়। মুহূর্তেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। ঘরে তার চার বছরের ও দুই বছরের দুই সন্তানসহ শ্বশুর শহিদ মিয়া ঘুমিয়ে ছিলেন। এ সময় নিলুফা ইয়াসমিন তার সন্তানদের ও শ্বশুরকে নিয়ে ঘর থেকে বেরিয়ে কোনো রকমে জীবন রক্ষা করেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’

সকল