২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি - ছবি : নয়া দিগন্ত

আসন্ন চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: কামরুজ্জামান মিন্টু।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে তিনি জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় বরাবর প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেন।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, আমি ব্যক্তিগত কারণে উপজেলা পরিষদ নির্বাচন থেকে আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি। এ সময় দেশে ও প্রবাসে থাকা সকল ভোটারদের কাছে কৃতজ্ঞতা ও ক্ষমা চেয়ে তিনি বলেন, আপনাদের ভালোবাসা নিয়ে আগামীদিনে আমি উপজেলা আওয়ামী লীগেকে এগিয়ে নিয়ে যাব, আপনাদের পাশে ছিলাম এবং আগামী দিনে ও থাকব।

এই নিয়ে কয়েকজন ভোটারের সাথে কথা বললে তারা বলেন, শাহরাস্তিতে আওয়ামী লীগের দলীয় কোন্দল দৃশ্যমান যা দীর্ঘদিন থেকে চলে আসছে। এ কারণেই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

এ বিষয়ে জনাতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইলিয়াস মিন্টু জানান, যদিও ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তবে দলীয় শৃঙ্খলা ও একতাবদ্ধতা না থাকায় মূলত তিনি প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

চুড়ান্ত তালিকায় এই উপজেলায় প্রার্থী রয়েছে চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন।

উপজেলায় মোট ভোটার সংখ্যা দুই লাখ ছয় হাজার। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী দুই মে প্রতীক বরাদ্দ ও আগামী ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।


আরো সংবাদ



premium cement