১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


পিরোজপুরে কলেজছাত্র রাসেল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

-

পিরোজপুর শহরের মুক্তারকাঠি এলাকার কলেজছাত্র সৈয়দ রাসেল হত্যা মামলার সব আসামির গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল মঙ্গলবার সকালে পিরোজপুর শহরের টাউন ক্লাব সড়কে অনুষ্ঠিত এ কর্মসূচিতে বক্তব্য দেন, পিরোজপুর পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর সরদার জিয়াউল টিপু, নিহত রাসেলের মা জাহানার বেগম, বোন রুমা বেগম, এমরান মীর প্রমুখ।
উল্লেখ্য, গত ২৩ এপ্রিল রাসেল উপজেলা চেয়ারম্যান প্রার্থী এস এম বায়জীদ হোসেনের সাথে তার বাড়িতে দেখা করে ফেরার পথে কদমতলা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এলে রাসেলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় রাসেলকে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল ও পরে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ২৪ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


আরো সংবাদ



premium cement
বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বিপিএল ফুটবল : ব্রাদার্সকে ৭-১ গোলে উড়িয়ে দিল ঢাকা আবাহনী সরকার মানবাধিকার ও গণতন্ত্রকে ধ্বংস করেছে : মাওলানা রফিকুল ইসলাম নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব

সকল