২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ভোলার চরফ্যাসনে বাসের ছাদে লাশ উদ্ধার

-

ভোলার চরফ্যাসন উপজেলার বাস টার্মিনাল থেকে সোহাগ ভূঁইয়া নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাত ১২টায় হাজী কে আলি এন্টারপ্রাইজ নামে বাসের ছাদ থেকে এ লাশ উদ্ধার করা হয়। সোহাগ ভূঁইয়া চরফ্যাসন আব্দুল্লাহপুর ৫ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল বারেকের ছেলে এবং ঢাকা মেট্রো (ব) ২৩৯ রাহাদ এন্টারপ্রাইজ বাসের মালিক।
ঘটনা সূত্রে জানা যায়, কয়েক দিন আগে সোহাগের সমন্ধী জিয়াউর রহমানের সাথে বাসের কালেকশনের টাকা নিয়ে বাগি¦তণ্ডা হয় এবং জিয়াকে বাসের সুপারভাইজারের দায়িত্ব থেকে সরিয়ে নেয়া হয়। এ ঘটনার পর রাহাদ এন্টারপ্রাইজ ও হাজী কে আলি এন্টারপ্রাইজের হেল্পার ও চালক পলাতক রয়েছে।
চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন বলেন, পুলিশ খবর পেয়ে হাজী কে আলি এন্টারপ্রাইজ বাসের ছাদ থেকে লাশ উদ্ধার করেছে।


আরো সংবাদ



premium cement
বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল?

সকল