১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


পাথরঘাটায় ৩ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

-

বরগুনার পাথরঘাটা প্রেস ক্লাবের একটি সংবাদ সম্মেলন সামাজিক যোগাযোগ মাধ্যম লাইভ করায় পাথরঘাটার তিন সাংবাদিকসহ ছয়জনের বিরুদ্ধে আল মামুন নামে এক ব্যক্তির পাওয়ার অব এটর্নি নিয়ে তার চাচাতো ভাই লিটন হাওলাদার সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন। গত রোববার রাতে পাথরঘাটা থানার পুলিশ পরিদর্শক সাইফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার আসামিরা হলেন আজকের পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও স্থানীয় অনলাইন পোর্টাল পাথরঘাটা নিউজের সম্পাদক তারিকুল ইসলাম কাজী রাকিব, মোহনা টেলিভিশনের পাথরঘাটা প্রতিনিধি সুমন মোল্লা, দৈনিক কালবেলার পাথরঘাটা প্রতিনিধি আল আমিন ফোরকান, এ ছাড়া আসমা আক্তার, সাবেক ইউপি সদস্য মজিবর ও অলি উল্লাহ।
পাথরঘাটা প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, যদি ভুক্তভোগীদের অভিযোগ প্রকাশ করে মামলার শিকার হলে সাংবাদিকদের নিরাপত্তা কোথায়? সাইবার ট্রাইব্যুনাল আইন বাতিলসহ এ মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।
পাথরঘাটা থানার পুলিশ পরিদর্শক সাইফুজ্জামান জানান, চলতি মাসের ৪ তারিখ বরিশাল সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তের জন্য আদালত পাথরঘাটা থানায় পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের বাগাতিপাড়া সাবেক স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি চীন-রাশিয়া সম্পর্ক সুবিধাবাদী ও কারো বিরুদ্ধে নয় : পুতিন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার ইংল্যান্ডের এজবাস্টন স্টেডিয়ামে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচারের দাবি উপজেলা চেয়ারম্যানের ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

সকল