১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ

ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ - ছবি : নয়া দিগন্ত

ফেনীতে টানা তাপদাহে অতিষ্ঠ জনজীবন। তীব্র রোদ ও গরমে এবং বাতাসের আর্দ্রতা থাকায় ঘামও হচ্ছে।

রিকশাচালক থেকে শুরু করে শ্রমজীবী ও পথচারীদের এই তাপদাহ থেকে একটু স্বস্তি দিতে সুপেয় খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে ইসলামী ছাত্রশিবির।

সোমবার (২৯ এপ্রিল) শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়ক, মহিপালসহ বিভিন্ন স্পটে পানি ও স্যালাইন বিতরণকালে মাথার ক্যাপও দেয়া হয়।

এ সময় জামায়াতের শহর আমির মো: ইলিয়াস ও শিবিরের শহর সভাপতি মো: শরীফুল ইসলামসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করে। তীব্র তাপদাহে পানি-স্যালাইন পেয়ে অনেকেই এই তরুণদের মাথায় হাত বুলিয়ে দেন।

ছাত্রশিবিরের শহর সভাপতি মো: শরীফুল ইসলাম জানান, ফেনীতে তাপদাহে ক্রমেই বেড়ে চলছে গরমের তীব্রতা। চলমান এ তাপপ্রবাহে জীবীকার তাগিদে প্রখর খরতাপ উপেক্ষা করেও রাস্তায় বের হচ্ছে শ্রমজীবীরা। কিছুটা স্বস্তি দিতে দুই হাজার রিকশাচালক ও পথচালীদের পানি-স্যালাইন, ক্যাপ বিতরণ করা হয়।

এর আগে ২৫ এপ্রিল বৃহস্পতিবার শিবিরের কেন্দ্রীয় কার্যকরি পরিষদ সদস্য ও আইন সম্পাদক আবদুল্লাহ আল নোমান কর্মসূচির উদ্বোধন করেন।


আরো সংবাদ



premium cement
অনিশ্চিত ৭৫ জনের হজযাত্রা, এজেন্সি চেয়ারম্যান-এমডির দেশত্যাগে নিষেধাজ্ঞা বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল সেনা নিহত ৪ হাজার কর্মী ছাঁটাই করবে তোশিবা নাইক্ষ‍্যংছড়ির পাহাড়ি এলাকা থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম উদ্ধার ভবিষ্যতে চট্টগ্রাম বন্দর অন্য দেশেও এর কার্যক্রম চালাবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী বাংলাদেশের সাথে আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও নিরাপত্তায় অবদান রাখতে আগ্রহী অস্ট্রেলিয়া ২০৪১ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলারের সেমিকন্ডাক্টর খাতের উন্নয়ন চায় বাংলাদেশ পররাষ্ট্রমন্ত্রীর সাথে স্পেনের রাষ্ট্রদূত ও ইউএনএইচসিআর প্রতিনিধির সাক্ষাৎ বৌদ্ধ পূর্ণিমাকে ঘিরে কোনো নিরাপত্তা হুমকি নেই : ডিএমপি কমিশনার

সকল