১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


উপজেলা নির্বাচন

চেয়ারম্যান বেলালের বিরুদ্ধে ১২০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

পাঁচ প্রার্থীর সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে পাঁচ চেয়ারম্যান প্রার্থী : নয়া দিগন্ত -

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন প্রতিদ্বন্দ্বী পাঁচ প্রার্থী। গতকাল সোমবার দুপুরে জামালপুর শহরের একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করেন তারা।
সংবাদ সম্মেলনে পাঁচ প্রার্থীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী রায়হান রহমতুল্লা রিমু। বক্তব্যে প্রার্থী জানান, উপজেলা পরিষদ নির্বাচনকে অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য করতে উন্মুক্ত নির্বাচনের ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে মাদারগঞ্জে দলীয় প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলালের নাম ঘোষণা করেন মির্জা আজম এমপি।
এর প্রতিবাদ করলে বাকি পাঁচ প্রার্থীর নানাভাবে হয়রানি ও ক্ষতিগ্রস্ত করেন মির্জা আজম, তার পরিবার ও অনুসারীরা। এ ছাড়াও মির্জা আজমের বিরুদ্ধে নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ করেন পাঁচ চেয়ারম্যান প্রার্থী।
সংবাদ সম্মেলনে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদিন আয়না বলেন, ওবায়দুর রহমান বেলাল টানা তৃতীয়বার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে রয়েছে। তিনি মির্জা আজমের আজ্ঞাবহ ও মেরুদণ্ডহীন বলেই তাকে বার বার চেয়ারম্যান করা হচ্ছে। গত পাঁচ বছরে বিভিন্ন প্রকল্পে ১২০ কোটি টাকা আত্মসাৎ করেছেন বেলাল সাহেব। এমন দুর্নীতিবাজ লোক আবার চেয়ারম্যান হলে মাদারগঞ্জের ক্ষতি হবে। আমরা চেয়ারম্যান প্রার্থী হয়েছি বলে উল্টো আমাদের হয়রানি করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয় পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের সুযোগ দেখছেন কারস্টেন নিউইয়র্কে নিলামে ক্লদ মনে পেইন্টিং ৩৫ মিলিয়ন ডলারে বিক্রি পূর্বধলায় শিক্ষার্থীর লাশ বিল থেকে উদ্ধার তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড

সকল