৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বেসরকারি শিক্ষক কর্মচারীদের কাছে চাঁদা কর্তনের প্রতিবাদ নওগাঁয় ও মনোহরদীতে মানববন্ধন

-

বেতন কর্তনের প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন করেছেন বেসরকারি মাধ্যমিক শিক্ষকেরা। গতকাল বেলা ২টা থেকে আড়াইটা পর্যন্ত আধা ঘণ্টা নওগাঁ শহরের মুক্তি মোড়ে বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি নওগাঁ জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক রাবেয়া আফরোজ, ময়নুল হক, রোমায়েত মতিন, জনাব আলী, ফতেপুর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ওয়াজ আলী প্রমুখ বক্তব্য রাখেন।
এদিকে নরসিংদীর মনোহরদীতে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর বোর্ড ও কল্যাণ তহবিলে অতিরিক্ত ৪ শতাংশ চাঁদা কর্তনের জন্য জারিকৃত প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম মনোহরদী উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।
সংগঠনের মনোহরদী উপজেলা শাখার জ্যেষ্ঠ সভাপতি হযরত আলীর সভাপতিত্বে ও প্রভাষক রুহুল আমিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক অধ্যাপক দেলাওয়ার হোসেন আজিজী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, অধ্যক্ষ সাইফুল ইসলাম, মনোহরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমান উল্লাহ মোল্লা, সহসভাপতি আবুল হাসেম ভূঞা ও আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, আব্দুল মজিদ, ওয়ালিউল্লাহ ও সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাশেদ, মাজহারুল ইসলাম, কুতুব উদ্দিন, জসিম উদ্দিন ও মোস্তফা কামাল, সহপ্রচার সম্পাদক ওমর ফারুক, হাবিবুল্লাহ বাহার ও ওয়াজ উদ্দিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে অবসর ও কল্যাণ তহবিলের অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের প্রজ্ঞাপন স্থায়ীভাবে বাতিলের দাবি জানান।


আরো সংবাদ



premium cement