১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

সড়কে প্রাণ গেল ৬ জনের

-

বগুড়া, চট্টগ্রাম, ঝালকাঠি ও পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন।
বগুড়া অফিস জানায়, বগুড়ায় বাস উল্টে দু’জন নিহত হয়েছেন। গত রোববার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার গোকুল খোলারঘর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় জানা যায়নি। বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, রাত সাড়ে ১১টার দিকে কাজী লাইন নামক গাইবান্ধা থেকে নারায়ণগঞ্জগামী একটি বাস অটোভ্যানকে ধাক্কা দেয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী মারা যান। বাসে থাকা এক যাত্রী বলেন, গাইবান্ধা থেকে হেলপার ছাড়াই বাস ছাড়া হয়। বাসে সুপারভাইজার আর চালক ছিল। মূলত হেলপার না থাকার কারণে এত বড় দুর্ঘটনা ঘটল।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রামের কালুরঘাটে ফেরি থেকে বেইলি ব্রিজে ওঠার সময় সিএনজিচালিত টেম্পোর ধাক্কায় কলেজছাত্রী ফাতেমা তুজ জোহরা (১৮) নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে ফেরিঘাটের পূর্বদিকে এ ঘটনা ঘটে। ফাতেমা তুজ জোহরা বোয়ালখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কধুরখীল হানিফার বাড়ির মোহাম্মদ হাসানের মেয়ে। তিনি নগরের হাজেরা তজু ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। বোয়ালখালী থানার ওসি আছহাব উদ্দিন জানান, ফেরি থেকে বেইলি ব্রিজে ওঠার সময় একটি সিএনজিচালিত টেম্পো নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত পেছনের দিকে নেমে আসে। এ সময় ফেরিতে ওঠার জন্য ওই কলেজশিক্ষার্থী বেইলি ব্রিজ পার হচ্ছিলেন। পরে টেম্পোটি ওই শিক্ষার্থীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি জানান, টেম্পোটি জব্দ করা হয়েছে। টেম্পো চালককেও আটক করা হয়েছে।

ঝালকাঠি প্রতিনিধি জানান, ঝালকাঠির রাজাপুরে বাসচাপায় রবিউল ইসলাম সাদ্দাম (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত রোববার রাত ৯টার দিকে রাজাপুর-ভাণ্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের কৈবর্তখালী গ্রামের ক্লাব বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদ্দাম উপজেলার পশ্চিম পুটিয়াখালী গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে। স্টারশিপ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন তিনি। রাজাপুর থানার ওসি আতাউর রহমান জানান, ঘাতক বাসটি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। ঘাতক বাসটি শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি অটোরিকশা ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ রানা (২৮) নামে এক অটোরিকশাচালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। গত রোববার রাত ১২টার দিকে বাঁশখালী-আনোয়ারা সড়কের সরকার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক সোহেল আহমেদ। নিহত অটোরিকশাচালক রানা শিকলবাহা মাস্টারহাট এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।
কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা জানান, পিরোজপুরের কাউখালী উপজেলার চিড়াপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চিড়াপাড়া গ্রামের ইয়াকুব সরদারের ছেলে মিশুক ড্রাইভার রফিক সরদার (৩৮) গত রোববার রাত ১০টার দিকে বেকুটিয়া ব্রিজ-সংলগ্ন এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। দুর্ঘটনায় নিহত রফিকের মেয়ে স্কুলছাত্রী ইভা আক্তার গুরুতর আহত হয়। সে বর্তমানে বরিশাল মেডিক্যালে চিকিৎসাধীন আছে।


আরো সংবাদ



premium cement