০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া

ফিলিস্তিনে ইসরাইলের নৃশংসতার তীব্র নিন্দা

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া - ছবি সংগৃহীত

ফিলিস্তিনে নারী-শিশুসহ নিরস্ত্র জনগণের ওপর সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইলের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া।

স্থানীয় সময় রোববার রাত ১০ টার সময় প্রেসক্লাবের নেতা-কর্মীদের অংশগ্রহণে এক ভার্চ্যুয়াল মিটিং অনুষ্ঠিত হয়। মিটিংয়ে সংক্ষিপ্ত আলোচনায় শান্তিপ্রিয় ফিলিস্তিনের ওপর ইসরাইল কর্তৃক সাম্প্রতিককালের ভয়াবহতার তীব্র নিন্দা জানানো হয়েছে। পাশাপাশি জুলুমের শিকার নিপীড়িত ফিলিস্তিনি জনগণের প্রতি সংহতি প্রকাশ করা হয়েছে।

এসময় ফিলিস্তিনিদের অধিকার আদায়ে ইসলামী প্রতিরোধ সংগঠন হামাসের প্রতি সংহতি প্রকাশ করে ১৯৪৯ সালের জেনেভা কনভেনশন আইনের লঙ্ঘন করে ইসরাইল যে গণহত্যা চালাচ্ছে তা অনতিবিলম্বে বন্ধের দাবি জানান।

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহ সভাপতি আহমাদুল কবিরের সভাপতিত্বে যৌথ ভাবে সঞ্চালনা করেন, সংগঠনের সাধারণ সম্পাদক মো: বশির আহমেদ ও কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী।

বক্তব্য রাখেন, সহ সভাপতি মো: আশরাফুল মামুন, যুগ্ন সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: মনিরুজ্জামান মনির, তথ্য প্রযুক্তি ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: আরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মো: আবির হোসেন ও প্রতিষ্ঠাতা সদস্য এসএম সৌরভসহ আরো অনেকে।

আলোচনা শেষে ফিলিস্তিনে নিহতের রুহের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement