২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয়

গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয় - ছবি : নয়া দিগন্ত

গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বড় ব্যবধানে বিজয়ী হয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা ইজাদুর রহমান মিলন।

বুধবার (৮ মে) ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গাজীপুর জেলার পাঁচটি উপজেলার মধ্যে সদর, কাপাসিয়া ও কালীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে ইজাদুর ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৮ হাাজর ৯৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অ্যাডভোকেট রিনা পারভিন আনারস প্রতীকে পেয়েছেন ১০ হাজার ২০৮ ভোট।

দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতির পদসহ প্রাথমিক সদস্য পদ থেকেও সম্প্রতি বহিষ্কৃত হন বিজয়ী চেয়ারম্যান ইজাদুর রহমান মিলন।

নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। সাধারণ মানুষের মধ্যে এ নির্বাচন নিয়ে তেমন আগ্রহ লক্ষ্য করা যায়নি।

কাপাসিয়া উপজেলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান (মোটরসাইকেল) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫১ হাাজর ৪৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম পেয়েছেন (আনারস) ৪৪ হাজার ৯৫৮ ভোট।

কালীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন স্বপন (মোটরসাইকেল) প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসানের (দোয়াত-কলম) চেয়ে বেশি ব্যবধানে এগিয়ে রয়েছেন।

উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার কার্যালয়ে প্রাপ্ত ফলাফলে এসব তথ্য জানা গেছে।


আরো সংবাদ



premium cement