২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বাকেরগঞ্জে যুবলীগের নেতা রাজিব নির্বাচিত

রাজিব আহম্মেদ তালুকদার - ছবি : সংগৃহীত

রাজিব আহম্মেদ তালুকদার (কাপ পিরিচ) প্রতীকে ৩৭ হাজার ৫৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিশ্বাস মুতিউর রহমান (আনারস) প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ১৫৪ ভোট।

বুধবার রাতে বেসরকারি ফলাফলে এ তথ্য জানা যায়।

এছাড়া বাকি দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে একজন স্থানীয় আওয়ামী লীগ ফিরোজ আলম খান (দোয়াত কলম) পেয়েছেন ১ হাজার ৫১ ভোট। আরেক চেয়ারম্যান প্রার্থী স্থানীয় আওয়ামী লীগের নেতা কামরুল ইসলাম খান (মোটরসাইকেল) পেয়েছেন ২৮৩ ভোট।

এ উপজেলার ১১৩টি ভোট কেন্দ্রে মোট ভোট গ্রহণ হয়েছে ৭৪ হাজার ৩৭ জনের।

এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১ হাজার ২০২ জন। ১১৩টি ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন ৭৪ হাজার ৩৭ জন।

বরিশাল জেলা রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সি বলেন, সুষ্ঠু সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। এ জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল