২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মুশফিককে চায় কলকাতা

-

আইপিএলের নিলামের জন্য নিবন্ধন করেননি বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। তাই নিলামের প্রাথমিক তালিকায় ছিলেন না এ ক্রিকেটার। তবে নিলামের চূড়ান্ত তালিকায় রয়েছে মুশফিকের নাম। ফ্রাঞ্চাইজিদের অনুরোধে চূড়ান্ত তালিকায় প্রাথমিক তালিকার বাইরে মুশফিকসহ ২৪ জন ক্রিকেটারের নাম যোগ করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের আগ্রহের কারণেই মুশফিকের নাম নিলামের চূড়ান্ত তালিকায় যুক্ত হয়েছে।
নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স তাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান রবিন উত্থাপ্পাকে ছেড়ে দিয়েছে। তার পরিবর্তেই মুশফিককে নেয়ার ব্যাপারে আগ্রহী হয় কলকাতা। দলের প্রথম উইকেটরক্ষক হিসেবে অবশ্য রয়েছেন দলের অধিনায়ক দীনেশ কার্তিক। তাই মুশফিককে দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবেই ভাবছে রাইডার্সরা। সম্প্রতি ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে দুর্দান্ত পারফর্ম করেন মুশফিক। যার ফলে কলকাতার নজরে আসেন তিনি। এবারের নিলামে কলকাতা ৩৫ কোটি ৬৫ লাখ রুপি খরচ করবে।
মুশফিক ছাড়াও নিলামের চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন পাঁচ বাংলাদেশী ক্রিকেটার। এর মধ্যে মুশফিক, সাব্বির ও সাইফউদ্দিন প্রাথমিক তালিকায় না থাকলেও ফ্রাঞ্চাইজিদের অনুরোধে চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন। আর প্রাথমিক তালিকা থেকে চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন কেবল মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। প্রাথমিক তালিকায় থাকা তামিম, সৌম্য, মেহেদি মিরাজ ও তাসকিন চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েছেন।


আরো সংবাদ



premium cement