২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী

-

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত শাটলার আশেদা খাতুন রোমার চিকিৎসার জন্য পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত শনিবার রোমার ভাই সাবেক হকি খেলোয়াড় আসাদুজ্জামান চন্দনের হাতে এই চেক তুুলে দেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী পর্যন্ত পৌঁছানোর সিঁড়ি হিসেবে কাজ করেন যুব ও ক্রীড়া কমিটির সদস্য ফয়সাল আহসান উল্লাহ। ঘটনা জানতে চাইলে তিনি বলেন, নয়া দিগন্ত পত্রিকায় রোমার খবর দেখে আগ্রহী হই। তখন থেকেই রোমার ভাই চন্দনকে খোঁজ করতে থাকি। কয়েকজনকে চন্দনের নম্বরও দিতে বলেছি। পরের দিনই চন্দন ফোন করে। তার কাছ থেকে বিস্তারিত জানার পর তাকে দরখাস্ত জমা দিতে বলি। সময় মতো সে জমা দিয়ে আসে। আমরা ক্রীড়া কমিটিতে আছি বলে হারুন-অর রশিদ ভাই অথবা আমার মাধ্যমেই আবেদন করতে হবে। নিজে প্রধানমন্ত্রীর দফতরে গিয়ে ফরোয়ার্ড করি। পরে পাঁচ লাখ টাকা মঞ্জুর হলো। চেক আনতে চন্দনকে নিয়ে যাই। ও খুশি হয়।
আসলে রোমার পুরো পরিবারটিই স্পোর্টসকেন্দ্রিক। এমন সময়ে যদি সবাই সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে একজন স্পোর্টসম্যানকে বাঁচানো সম্ভব। আমাদের চেষ্টা করতে অসুবিধার কিছু নেই। তারপর আল্লাহই ভালো বুঝবেন, তার বান্দাকে তিনি কী করবেন।’


আরো সংবাদ



premium cement