০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


কুরিয়ার সার্ভিসে আসা পার্সেলে পাওয়া গেল ৪০ হাজার পিস ইয়াবা, আটক ৪

-

রাজধানীর মতিঝিলে সুন্দরবন কুরিয়ার সার্ভিসে আসা একটি পার্সেল থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এ সময় চারজনকে আটক করা হয়েছে। গতকাল দুপুরে র‌্যাব-১০ এর একটি টিম অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে।
র‌্যাব জানায়, পার্সেলে বিভিন্ন ধরনের ক্রিমের কৌটায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ইয়াবাগুলো ছিল। দিলকুশা এলাকায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসে চারটি পার্সেলে করে চট্টগ্রামের লোহাগড়া থেকে এসব ইয়াবা আসে।
এ ঘটনায় গ্রেফতারকৃতরা হচ্ছে আরিফ, ফোরকান, আবু নাঈম ও রুবেল। তারা উদ্ধারকৃত ইয়াবার চালানে জড়িত বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।
র‌্যাব-১০ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: মহিউদ্দিন ফারুকী জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, চট্টগ্রামের লোহাগাড়া থেকে ফেসক্রিমের কৌটায় বিশেষভাবে অবস্থায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবার একটি বড় চালান ঢাকায় পাচার হবে। বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাব-১০ এর একটি দল গতকাল দুপুরে মতিঝিলের দিলকুশার সুন্দরবন কুরিয়ার সার্ভিসে অভিযান চালায়। এ সময় কুরিয়ার সার্ভিসের ভেতর থেকে চারটি পার্সেলে ৪০টি কৌটার ভেতরে বিশেষভাবে লুকানো অবস্থায় ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন ওসি।
র‌্যাব কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দেশের সীমান্তবর্তী অঞ্চল থেকে ইয়াবা এনে ঢাকাসহ আশপাশের এলাকায় পাইকারি ও খুচরা বিক্রির কথা স্বীকার করেছে।


আরো সংবাদ



premium cement