১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ভক্তের ঘাড় চেপে ধরলেন সাকিব

সেলফি তুলতে আসা ভক্তের ঘাড় চেপে চড় মারতে উদ্যত সাকিব : নয়া দিগন্ত -

ডিপিএলের সুপার লিগের শেষ ম্যাচ খেলতে নারায়ণগঞ্জে আসেন সাকিব আল হাসান। সেখানেই ঘটে গেছে এক অনাকাক্সিক্ষত ঘটনা। এক ভক্ত সেলফি তুলতে আসলে তার ওপরে ফুঁসে উঠেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য। অবশ্য তার পেছনে কারণও রয়েছে।
সেখানে ম্যাচের আগে কোচ সালাউদ্দিনের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এমন সময় এক ভক্ত দৌড়ে তার কাছে এসে একটি সেলফি তোলার আবদার করলেন। সাকিব তাকে নিষেধ করছিলেন। কিন্তু সেই ভক্ত যেন নাছোড়বান্দা। সাকিবের কথা যেন শুনতে নারাজ তিনি।
ভক্তের এমন কাণ্ডে রেগে যান সাকিব। এমনকি চড় মারতেও উদ্যত হন তিনি। এক হাতে কেড়ে নেন মোবাইল ফোন। আরেক হাতে চেপে ধরেন ঘাড়। কিন্তু এমনভাবে ক্ষিপ্ত হওয়ায় যেন কোনো কিছুই বুঝে উঠতে পারছিলেন না সেই ভক্ত। খানিক সময়ের জন্য যেন ঘোরে আটকা পড়েছিলেন তিনি। পরক্ষণেই সেলফি না তুলেই মাঠ ছাড়েন সেই ভক্ত।
গতকাল সোমবার সকাল ৯টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মাঠে নামে শেখ জামাল ও প্রাইম ব্যাংক। ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচটি শুরু হতে ৪০ মিনিট দেরি হয়। ম্যাচ শুরুর আগে শেখ জামালের কোচ সোহেল ইসলাম ও প্রাইম কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে কথা বলছিলেন সাকিব। সে সময়ে এক ভক্ত সাকিবের সঙ্গে সেলফি তোলার আবদার করলে তাকে নিষেধ করেন তিনি। কিন্তু সেই ভক্ত নিষেধ না শুনলে ফুঁসে ওঠেন বিশ্বসেরা অলরাউন্ডার।
এ দিকে ভক্তদের ওপরে এভাবে ফুঁসে ওঠার ঘটনা এই প্রথম ঘটালেন সাকিব। এর আগে একাধিকবার এমন কাণ্ডে খবরের শিরোনাম হয়েছেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার কাজে ফরিদপুর গিয়েও এমন ঘটনার জন্ম দিয়েছিলেন বাংলাদেশের পোস্টার বয়।

 


আরো সংবাদ



premium cement

সকল