১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জনগণকে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান রিজভীর

-

আসন্ন উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে (বর্জন করতে) দেশের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
গতকাল রোববার রাজধানীর বেইলি রোড এলাকায় উপজেলা নির্বাচন বর্জনের দাবিতে বিএনপির পক্ষ থেকে লিফলেট বিতরণকালে তিনি এ আহ্বান জানান।
রিজভী বলেন, নির্বাচনে ভোটারদের কোনো অধিকার নেই, তারা তাদের পছন্দমতো জনপ্রতিনিধি নির্বাচিত করতে পারে না। ভোট দিয়ে তারা সরকার পরিবর্তন করতে পারে না। এই পরিস্থিতি কেন করেছে? করছে এই জন্যই যে প্রধানমন্ত্রী এই দেশের সম্রাজ্ঞী হয়ে থাকবেন।
সরকারের লোকদের ব্যাংক লুটপাট এভাবে চলতে দেয়া যায় না জানিয়ে তিনি বলেন, ডামি নির্বাচনের পর, উপজেলা নির্বাচনও ডামি। এখানে বিরোধী দল অংশ নিচ্ছে না।
দেশের প্রত্যেকটি উপজেলার ভোটাদের এই উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করার আহ্বান জানান রিজভী।
এ সময় আরো উপস্থিত ছিলেনÑ বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: মো: রফিকুল ইসলাম, যুবদলের কেন্দ্রীয় সহসভাপতি জাকির হোসেন সিদ্দিকী, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসভাপতি ডা: জাহিদুল কবির, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, বিএনপি নেতা জাকির হোসেন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি এজমল হোসেন পাইলট, তারেক উজ জামান তারেক, সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহসভাপতি ওমর ফারুক কাওসার, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল, সহসাধারণ সম্পাদক নুরুল ইসলাম মিশু, ঢাবি ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, তিতুমীর কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, যুগ্ম সম্পাদক আবদুল হামিদ, ঢাকা কলেজ ছাত্রদলের সহসাধারণ সম্পাদক শাহ পরান, ছাত্রদল নেতা মিরাজ হোসেন, ডা: মুশফিক, আশরাফুল আসাদসহ নেতারা।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল