২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে বোনকে হত্যার দায়ে ভাইয়ের যাবজ্জীবন

-

ময়মনসিংহে সহোদর বোনকে হত্যার দায়ে ভাইকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক ইকবাল হোসেন এই রায় ঘোষণা করেন। রায়ে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আকনপাড়ার বাদশাহ মিয়ার ছেলে রুবেল মিয়াকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাস বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
মামলার বিবরণে জানা যায়, হালুয়াঘাট উপজেলার আকনপাড়ার বাদশাহ মিয়া তার স্ত্রী, মেয়ে আমেনা খাতুন ও ছেলে রুবেল মিয়াকে নিয়ে ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। বাদশাহ মিয়ার স্ত্রী ও মেয়ে গার্মেন্টে চাকরি করতেন। তিনি ২০১৪ সালের ৩ ফেব্রুয়ারি ভাড়াটে বাসায় রুবেল মিয়া ও তার বোন আমেনা খাতুনকে রেখে মাটি কাটার কাজ শেষে বাসায় ফিরে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। এ সময় ছেলে ও মেয়েকে ডাকাডাকি করলে মেয়ের আর্তচিৎকার শুনে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকতেই ছেলে তাকে কাঁচি দিয়ে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হন। উদ্ভূত পরিস্থিতিতে ডাকচিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসে এবং ওড়না দিয়ে হাত-পা বাঁধা ও গলাকাটা অবস্থায় আমেনাকে দেখে রুবেলকে আটক করে।


আরো সংবাদ



premium cement
জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ গাজায় ছড়াতে পারে মহামারি নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে? মৌলভীবাজারে কালবৈশাখীর তাণ্ডব, খোলা আকাশের নিচে অনেক পরিবার গুচ্ছ ভর্তি পরীক্ষা : জবিতে মোট উপস্থিতি ৮৩ শতাংশ ব্যস্ত শহর বগুড়া ফাঁকা : বৃষ্টির জন্য নামাজ আদায় অব্যাহত

সকল