২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বিয়ে করলেন ‘তুরগুত বে’

‘কুরুলুস ওসমান’র একটি দৃশ্যে ‘তুরগুত বে’ - ছবি : সংগৃহীত

দীর্ঘ দিনের ইসলামী শাসন-ব্যবস্থা ওসমানিয়া সাম্রাজ্যের ইতিহাসকে উপজীব্য করে নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ ‘কুরুলুস ওসমান’-এ ‘তুরগুত বে’ চরিত্রে অভিনয় করা রুজগাই আক্সাই বিবাহ করেছেন। ইয়াসমিন সানজাকলি নামের এক তরুণীকে বিয়ে করেছেন তিনি।

বৃহস্পতিবার তুর্কি মিডিয়ার বরাতে জিও নিউজ বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, কয়েক মাস আগে, প্যারিসে ৪২ বছর বয়সী এই অভিনেতা ইয়াসমিনকে বিবাহের প্রস্তাব দেন এবং গত ৪ সেপ্টেম্বর তাদের বিবাহ সম্পন্ন হয়।

‘তুরগুত বে’র বিবাহ অনুষ্ঠানে বোরান আল্প (ইয়াগিত উচান) ও মালহুন হাতুন (ইয়ালদিজ কাগরি আতিকসাই) উপস্থিত ছিলেন।

রুজগাই আক্সাই কুরুলুস ওসমানের সিজন-থ্রীতে সর্বপ্রথম নজরে আসেন। পরে চতুর্থ সিজনেও তাকে প্রভাবশালী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু চতুর্থ সিজনের শেষদিকে সিরিজে তার উপস্থিতি দেখা যায়নি। তবে খুব শিগগির সম্প্রচারিত হতে যাওয়া পঞ্চম সিজনে তিনি থাকবেন কিনা, তা স্পষ্ট না।

এদিকে, সিরিজটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয়কারী ‘চেরকুতাই’ ও ‘আয়গুল হাতুন’ও বাস্তব জীবনেও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

সূত্র জানায়, শ্যুটিং সেটেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর চলতি বছরের জুলাইয়ে তারা পরস্পরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন এবং তা বাস্তবায়নও করেন। তাদের বিয়েতে অন্যান্যদের সাথে সিরিজের প্রধান চরিত্র ‘ওসমান বে’ও উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে আরো ২ শিশুর মৃত্যু ব্যাটিং ব্যর্থতায় ভারতের কাছে বাংলাদেশের হার এনজিওর টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত ভিজিএফবঞ্চিতদের মানববন্ধনে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা, আটক ২ ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের খসড়ায় মানবাধিকার ক্ষুণ্ণ হওয়ার ঝুঁকি রয়েছে : আর্টিকেল নাইনটিন ও টিআইবি

সকল