Naya Diganta

বিয়ে করলেন ‘তুরগুত বে’

‘কুরুলুস ওসমান’র একটি দৃশ্যে ‘তুরগুত বে’

দীর্ঘ দিনের ইসলামী শাসন-ব্যবস্থা ওসমানিয়া সাম্রাজ্যের ইতিহাসকে উপজীব্য করে নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ ‘কুরুলুস ওসমান’-এ ‘তুরগুত বে’ চরিত্রে অভিনয় করা রুজগাই আক্সাই বিবাহ করেছেন। ইয়াসমিন সানজাকলি নামের এক তরুণীকে বিয়ে করেছেন তিনি।

বৃহস্পতিবার তুর্কি মিডিয়ার বরাতে জিও নিউজ বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, কয়েক মাস আগে, প্যারিসে ৪২ বছর বয়সী এই অভিনেতা ইয়াসমিনকে বিবাহের প্রস্তাব দেন এবং গত ৪ সেপ্টেম্বর তাদের বিবাহ সম্পন্ন হয়।

‘তুরগুত বে’র বিবাহ অনুষ্ঠানে বোরান আল্প (ইয়াগিত উচান) ও মালহুন হাতুন (ইয়ালদিজ কাগরি আতিকসাই) উপস্থিত ছিলেন।

রুজগাই আক্সাই কুরুলুস ওসমানের সিজন-থ্রীতে সর্বপ্রথম নজরে আসেন। পরে চতুর্থ সিজনেও তাকে প্রভাবশালী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু চতুর্থ সিজনের শেষদিকে সিরিজে তার উপস্থিতি দেখা যায়নি। তবে খুব শিগগির সম্প্রচারিত হতে যাওয়া পঞ্চম সিজনে তিনি থাকবেন কিনা, তা স্পষ্ট না।

এদিকে, সিরিজটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয়কারী ‘চেরকুতাই’ ও ‘আয়গুল হাতুন’ও বাস্তব জীবনেও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

সূত্র জানায়, শ্যুটিং সেটেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর চলতি বছরের জুলাইয়ে তারা পরস্পরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন এবং তা বাস্তবায়নও করেন। তাদের বিয়েতে অন্যান্যদের সাথে সিরিজের প্রধান চরিত্র ‘ওসমান বে’ও উপস্থিত ছিলেন।