২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আমানসিম সাওতুল কোরআন : বরিশাল-খুলনা জোনে ইয়েস কার্ড পেল ৩ কিশোর

আমানসিম সাওতুল কোরআন : বরিশাল-খুলনা জোনে ইয়েস কার্ড পেল ৩ কিশোর - সংগৃহীত

জাতীয় ক্বিরাত রিয়েলিটি-শো আমানসিম সাওতুল কোরআন-২০২৪, সিজন-৯-এর বরিশাল ও খুলনা বিভাগের অডিশন অনুষ্ঠিত হয়েছে। এতে ইয়েস কার্ড পেয়েছে বরিশাল ও খুলনা জোনের তিন কিশোর ক্বারী।

শনিবার (৩ ফেব্রুয়ারি) খুলনা এবং এর এক দিন আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) বরিশাল বিভাগের অডিশন সম্পন্ন হয়।

বিচারকদের রায়ে বরিশাল বিভাগে আনিসুল ইসলাম ও আবু সালেহ হোসাইন এবং খুলনা বিভাগে আরাফাত ইসলাম ফয়সাল ইয়েস কার্ড পেয়েছেন। তারা জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেবেন। এছাড়াও বরিশাল বিভাগ থেকে সাত এবং খুলনা বিভাগ থেকে তিন প্রতিযোগীকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

বরিশাল জোনে বিচারক ছিলেন হাফেজ ক্বারী মাহদী হাসান ও ক্বারী নাসমুস সাকিব এবং খুলনায় বিচারক ছিলেন ক্বারী মুহা. সোলইমান হোসাইন, ক্বারী এস এম আবু ইউসুফ, হাফেজ ক্বারী মাহদী হাসান ও হাফেজ ক্বারি ওয়ালী উল্লাহ।

বরিশাল বিভাগে জোন পরিচালক ছিলেন শিল্পী সাইফুল ইসলাম সাইফী ও খুলনা বিভাগে শিল্পী নুরুজ্জামান নোমান।

প্রজাপতি মিডিয়া লিমিটেডের প্রয়োজনায় সাওতুল কোরআন পুরো রমজান মাস জুড়ে এসএ টিভিতে সম্প্রচারিত হবে। জাতীয় পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন তিন লাখ, দ্বিতীয় দুই লাখ এবং তৃতীয় স্থান অর্জনকারী পাবে এক লাখ টাকা নগদ পুরস্কার।

এছাড়া চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার জন্য থাকবে সম্মাননা ও মূল্যবান গিফট হ্যাম্পার।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে? মৌলভীবাজারে কালবৈশাখীর তাণ্ডব, খোলা আকাশের নিচে অনেক পরিবার গুচ্ছ ভর্তি পরীক্ষা : জবিতে মোট উপস্থিতি ৮৩ শতাংশ ব্যস্ত শহর বগুড়া ফাঁকা : বৃষ্টির জন্য নামাজ আদায় অব্যাহত ষড়যন্ত্র রুখে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে সমৃদ্ধ জনপদে পরিণত করবো : ড. শফিকুল ইসলাম মাসুদ কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ

সকল