২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

আমানসিম সাওতুল কোরআন : বরিশাল-খুলনা জোনে ইয়েস কার্ড পেল ৩ কিশোর

আমানসিম সাওতুল কোরআন : বরিশাল-খুলনা জোনে ইয়েস কার্ড পেল ৩ কিশোর - সংগৃহীত

জাতীয় ক্বিরাত রিয়েলিটি-শো আমানসিম সাওতুল কোরআন-২০২৪, সিজন-৯-এর বরিশাল ও খুলনা বিভাগের অডিশন অনুষ্ঠিত হয়েছে। এতে ইয়েস কার্ড পেয়েছে বরিশাল ও খুলনা জোনের তিন কিশোর ক্বারী।

শনিবার (৩ ফেব্রুয়ারি) খুলনা এবং এর এক দিন আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) বরিশাল বিভাগের অডিশন সম্পন্ন হয়।

বিচারকদের রায়ে বরিশাল বিভাগে আনিসুল ইসলাম ও আবু সালেহ হোসাইন এবং খুলনা বিভাগে আরাফাত ইসলাম ফয়সাল ইয়েস কার্ড পেয়েছেন। তারা জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেবেন। এছাড়াও বরিশাল বিভাগ থেকে সাত এবং খুলনা বিভাগ থেকে তিন প্রতিযোগীকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।

বরিশাল জোনে বিচারক ছিলেন হাফেজ ক্বারী মাহদী হাসান ও ক্বারী নাসমুস সাকিব এবং খুলনায় বিচারক ছিলেন ক্বারী মুহা. সোলইমান হোসাইন, ক্বারী এস এম আবু ইউসুফ, হাফেজ ক্বারী মাহদী হাসান ও হাফেজ ক্বারি ওয়ালী উল্লাহ।

বরিশাল বিভাগে জোন পরিচালক ছিলেন শিল্পী সাইফুল ইসলাম সাইফী ও খুলনা বিভাগে শিল্পী নুরুজ্জামান নোমান।

প্রজাপতি মিডিয়া লিমিটেডের প্রয়োজনায় সাওতুল কোরআন পুরো রমজান মাস জুড়ে এসএ টিভিতে সম্প্রচারিত হবে। জাতীয় পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন তিন লাখ, দ্বিতীয় দুই লাখ এবং তৃতীয় স্থান অর্জনকারী পাবে এক লাখ টাকা নগদ পুরস্কার।

এছাড়া চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার জন্য থাকবে সম্মাননা ও মূল্যবান গিফট হ্যাম্পার।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কুড়িগ্রামে বিপৎসীমার উপরে বইছে ১৬ নদীর পানি ‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত রায়গঞ্জে দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ে ঈদ পূর্ণমিলনী ইসরাইলি কারাগারে নিহত ফিলিস্তিনি বন্দীর সংখ্যা বেড়ে ৫৪ : কমিশন খুলনায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু শেখ হাসিনার দিল্লি সফরে যেসব বিষয় আলোচনায় আসতে পারে বাজেট এখনো পাস হয়নি, অনেক কিছু সংশোধন হতে পারে : অর্থমন্ত্রী রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুনর্নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন জামায়াতের দায়িত্বশীলদের দেশ পরিচালনার যোগ্যতা অর্জন করতে হবে : মিয়া গোলাম পরওয়ার

সকল