১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


রামেক হাসপাতালের দুদকের অভিযান

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) - প্রতীকী ছবি

করোনাকালে বেড কেনায় অনিয়মের অভিযোগে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের প্রশাসন ভবনে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) বেড কেনায় অনিয়মের অভিযোগে এ অভিযান চালানা হয়।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে দুদকের রাজশাহী জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক (এডি) আমির হোসাইনের নেতৃত্বে একটি টিম এ অভিযান চালায়।

প্রশাসন ভবনে প্রবেশের পর দুদক টিম রামেক হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ ও ভাণ্ডার) ডা. আব্দুল কুদ্দুস মণ্ডলের কক্ষে বিভিন্ন নথিপত্র দেখেন। এ সময় রামেক হাসপাতালের উপ-পরিচালক (ডিডি) ডা. হাসানুল হাসিব, সহকারী পরিচালক ডা. আব্দুল কুদ্দুসসহ রামেক হাসপাতাল প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দুদক রাজশাহী জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক (এডি) আমির হোসাইন গণমাধ্যমকে জানান, করোনাকালে রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) বেড কেনাকাটায় অনিয়ম হয়েছে এমন অভিযোগের ভিত্তিতেই অভিযান চালানা হয়। দুদক টিমের সদস্যরা হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে বেশ কিছু নথিপত্র নিয়েছেন। অভিযোগের সাথে এসব নথিপত্র ও তথ্য যাচাই-বাছাই করা হবে। পরে জেলা সমন্বিত কার্যালয় থেকে দুদক প্রধান কার্যালয়ে একটি বিস্তারিত প্রতিবেদন পাঠানো হবে। পর্যবেক্ষণ শেষে কমিশন প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
৭ অক্টোবর থেকে এ পর্যন্ত ৫০০ ফিলিস্তিনি ডাক্তার-চিকিৎসাকর্মী নিহত স্পেনের কাতালোনিয়ায় সমাজবাদীদের জয় ‘বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ার মহান স্বপ্ন নিয়ে জামায়াত কাজ করছে’ : ডা. শফিকুর রহমান হজযাত্রীদের ভিসা প্রক্রিয়ায় সহায়তার প্রতিশ্রুতি সৌদি রাষ্ট্রদূতের মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের বদলি সাজা খাটানো যুবলীগ নেতা নাজমুল কারাগারে সিংগাইরে প্রত্যাশিত ফলাফল না হওয়ায় এক ছাত্রীর আত্মহত্যা পোরশায় আদিবাসীর লাশ উদ্ধার বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহত

সকল