১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


বিয়ে করলেন ‘তুরগুত বে’

‘কুরুলুস ওসমান’র একটি দৃশ্যে ‘তুরগুত বে’ - ছবি : সংগৃহীত

দীর্ঘ দিনের ইসলামী শাসন-ব্যবস্থা ওসমানিয়া সাম্রাজ্যের ইতিহাসকে উপজীব্য করে নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ ‘কুরুলুস ওসমান’-এ ‘তুরগুত বে’ চরিত্রে অভিনয় করা রুজগাই আক্সাই বিবাহ করেছেন। ইয়াসমিন সানজাকলি নামের এক তরুণীকে বিয়ে করেছেন তিনি।

বৃহস্পতিবার তুর্কি মিডিয়ার বরাতে জিও নিউজ বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, কয়েক মাস আগে, প্যারিসে ৪২ বছর বয়সী এই অভিনেতা ইয়াসমিনকে বিবাহের প্রস্তাব দেন এবং গত ৪ সেপ্টেম্বর তাদের বিবাহ সম্পন্ন হয়।

‘তুরগুত বে’র বিবাহ অনুষ্ঠানে বোরান আল্প (ইয়াগিত উচান) ও মালহুন হাতুন (ইয়ালদিজ কাগরি আতিকসাই) উপস্থিত ছিলেন।

রুজগাই আক্সাই কুরুলুস ওসমানের সিজন-থ্রীতে সর্বপ্রথম নজরে আসেন। পরে চতুর্থ সিজনেও তাকে প্রভাবশালী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু চতুর্থ সিজনের শেষদিকে সিরিজে তার উপস্থিতি দেখা যায়নি। তবে খুব শিগগির সম্প্রচারিত হতে যাওয়া পঞ্চম সিজনে তিনি থাকবেন কিনা, তা স্পষ্ট না।

এদিকে, সিরিজটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয়কারী ‘চেরকুতাই’ ও ‘আয়গুল হাতুন’ও বাস্তব জীবনেও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

সূত্র জানায়, শ্যুটিং সেটেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর চলতি বছরের জুলাইয়ে তারা পরস্পরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন এবং তা বাস্তবায়নও করেন। তাদের বিয়েতে অন্যান্যদের সাথে সিরিজের প্রধান চরিত্র ‘ওসমান বে’ও উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ডিমলায় ৯ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ : আটক ২ পিএসজি অধ্যায় শেষ করলেন এমবাপ্পে ফরিদপুরে হত্যা মামলায় কিশোরের ৮ বছরের কারাদণ্ড তাসকিনের জন্যে বেড়েছে বিশ্বকাপ দল ঘোষণার অপেক্ষা যে দ্বীপের মানুষ ১০০ বছর পর্যন্ত বাঁচে! বাবার লাশ কবরে রেখে পরীক্ষা, জিপিএ ৫ পেলেন সেই শিক্ষার্থী ৭ অক্টোবর থেকে এ পর্যন্ত ৫০০ ফিলিস্তিনি ডাক্তার-চিকিৎসাকর্মী নিহত স্পেনের কাতালোনিয়ায় সমাজবাদীদের জয় ‘বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ার মহান স্বপ্ন নিয়ে জামায়াত কাজ করছে’ : ডা. শফিকুর রহমান হজযাত্রীদের ভিসা প্রক্রিয়ায় সহায়তার প্রতিশ্রুতি সৌদি রাষ্ট্রদূতের মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট

সকল