২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে ছাত্রলীগকর্মী হত্যা মামলায় কাউন্সিলর নিপু ৩ দিনের রিমান্ডে

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু - ছবি : সংগৃহীত

সিলেটে ছাত্রলীগকর্মী আরিফ আহমদ হত্যা মামলায় কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২ আদালতের বিচারক সগির আহমেদ এই রিমান্ড মঞ্জুর করেন। এরআগে, ১২ ফেব্রুয়ারি সিলেট মহানগর দায়রা জজ এ কিউ এম নাসির উদ্দীনের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করছিলেন কাউন্সিলর হিরণ মাহমুদ। পরে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

হিরণ মাহমুদ নিপু সিলেট সিটি করপোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

আরিফ আহমদ নগরের টিলাগড় এলাকার স্টেট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি নাজমুল ইসলামের সমর্থক ছিলেন।


এ ব্যাপারে বাদিপক্ষের আইনজীবী মখলিছুর রহমান বলেন, গত বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক মধুসূদন রায় হিরণ মাহমুদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রোববার আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির দিন ধার্য করেন। দুপুরে রিমান্ড শুনানিকালে আদালতের বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত বছরের ২০ নভেম্বর রাত ১২টার দিকে সিলেট নগরের বালুচর টিবিগেট এলাকা দিয়ে যাওয়ার পথে ছাত্রলীগ কর্মী আরিফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় ২২ নভেম্বর নিহত আরিফের মা আখি বেগম এসএমপির এয়ারপোর্ট থানায় মামলা করেন। এতে হিরণ মাহমুদসহ ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনকে আসামি করা হয়।

 


আরো সংবাদ



premium cement
গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ গাজায় ছড়াতে পারে মহামারি নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে? মৌলভীবাজারে কালবৈশাখীর তাণ্ডব, খোলা আকাশের নিচে অনেক পরিবার গুচ্ছ ভর্তি পরীক্ষা : জবিতে মোট উপস্থিতি ৮৩ শতাংশ ব্যস্ত শহর বগুড়া ফাঁকা : বৃষ্টির জন্য নামাজ আদায় অব্যাহত ষড়যন্ত্র রুখে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে সমৃদ্ধ জনপদে পরিণত করবো : ড. শফিকুল ইসলাম মাসুদ কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান

সকল