০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


সিলেটে ছাত্রলীগকর্মী হত্যা মামলায় কাউন্সিলর নিপু ৩ দিনের রিমান্ডে

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু - ছবি : সংগৃহীত

সিলেটে ছাত্রলীগকর্মী আরিফ আহমদ হত্যা মামলায় কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২ আদালতের বিচারক সগির আহমেদ এই রিমান্ড মঞ্জুর করেন। এরআগে, ১২ ফেব্রুয়ারি সিলেট মহানগর দায়রা জজ এ কিউ এম নাসির উদ্দীনের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করছিলেন কাউন্সিলর হিরণ মাহমুদ। পরে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

হিরণ মাহমুদ নিপু সিলেট সিটি করপোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

আরিফ আহমদ নগরের টিলাগড় এলাকার স্টেট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি নাজমুল ইসলামের সমর্থক ছিলেন।


এ ব্যাপারে বাদিপক্ষের আইনজীবী মখলিছুর রহমান বলেন, গত বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক মধুসূদন রায় হিরণ মাহমুদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রোববার আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির দিন ধার্য করেন। দুপুরে রিমান্ড শুনানিকালে আদালতের বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত বছরের ২০ নভেম্বর রাত ১২টার দিকে সিলেট নগরের বালুচর টিবিগেট এলাকা দিয়ে যাওয়ার পথে ছাত্রলীগ কর্মী আরিফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় ২২ নভেম্বর নিহত আরিফের মা আখি বেগম এসএমপির এয়ারপোর্ট থানায় মামলা করেন। এতে হিরণ মাহমুদসহ ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনকে আসামি করা হয়।

 


আরো সংবাদ



premium cement
ইসরাইলের গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার ভূমিকা পালন করতে হবে : অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত সুবর্ণচরে জেলা আ’লীগ সভাপতিকে হারিয়ে এমপির ছেলে বিজয়ী আমস্টারডামে গাজা যুদ্ধের প্রতিবাদ সমাবেশে পুলিশ-বিক্ষোভকারীদের সংঘর্ষ মার্কিন বোমায় মারা গেছে ফিলিস্তিনিরা : বাইডেন জামালপুরের বিজন কুমার চন্দ চেয়ারম্যান নির্বাচিত জুড়ীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর সাম্রাজ্যের অনুসন্ধান চেয়ে রিট পিরোজপুরের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা হজযাত্রীদের আবেগ অনুভূতিকে সম্মান দেখাতে হবে : ধর্মমন্ত্রী বরিশাল সদরে চেয়ারম্যান হলেন শিক্ষক নেতা আবদুল মালেক

সকল