১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যার পর পালালেন স্বামী

মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যার পর পালালেন স্বামী - ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুরে সৌদি ফেরত ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন স্বামী। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এ নির্মম ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গৃহবধূর নাম পারভিন আক্তার (৩৫)। তিনি মাহমুদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে। প্রায় ৭ বছর আগে পারভিনের সাথে তার খালাতো ভাই পাশ্ববর্তী নাসিরনগর উপজেলার চান্দেরপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে তকদির হোসেনের (৪০) বিয়ে হয়। বিয়ের পর থেকে তকদির শ্বশুর বাড়িতে থাকতেন। এরই মধ্যে তাদের দুটি সন্তানের জন্ম হয়। আর্থিক সচ্ছলতার জন্য কয়েক বছর আগে পারভিন সৌদি আরবে পাড়ি দেন। প্রায় দেড় মাস আগে পারভিন সৌদি থেকে দেশে ফেরত আসেন। দেশে আসার পর স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা হতো। মঙ্গলবার রাতে খাওয়া শেষে পারভিন তার দু’সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় ১টার দিকে স্বামী তকদির হোসেন স্ত্রী পারভিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেন। পারভিনের সন্তানদের চিৎকারে প্রতিবেশী লোকজন ঘুম থেকে উঠে পারভিনের লাশ দেখতে পায়। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তার স্বামী।

মাধবপুর থানার পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠান।


আরো সংবাদ



premium cement
পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী রাণীনগরে নদীতে ডুবে জেলের মৃত্যু

সকল