২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে আহত ফুলতারার মৃত্যু

শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে আহত ফুলতারার মৃত্যু - প্রতীকী ছবি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় স্বামীর ছুরিকাঘাতে গুরুতর আহত ফুলতারার (২৮) মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত গভীর রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ফুলতারা শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডোরা ইউনিয়নের শেরপুর গ্রামে রফিক মিয়ার (৩৫) স্ত্রী এবং উপজেলার রাজিউড়া ইউনিয়নের মকসুদ আলী মেয়ে।

ফুলতারার মা আছিয়া খাতুন জানান, আট বছর আগে শেরপুর গ্রামের মরহুম হুরন আলীর ছেলে রফিক মিয়ার কাছে তার মেয়েকে বিয়ে দেয়া হয়। বিয়ের পর তাদের একটি ছেলে ও একটি মেয়ে সন্তান জন্ম গ্রহণ করে। রফিক জুয়াড়ি হওয়ায় জুয়ার টাকার জন্য ফুলতারাকে মারধর করতেন। দু’বছর আগে জুয়ার টাকার জন্য ফুলতারাকে মারধর করে দু’টি সন্তানসহ বাবার বাড়ি পাঠিয়ে দেন। এরপর ফুলতারা প্রাণ কোম্পানিতে চাকরি নেন। এরপরও রফিক তার পিছু ছাড়েননি। এক পর্যায়ে ফুলতারা আদালতে যৌতুকের মামলা করেন রফিকের বিরুদ্ধে। এ মামলায় রফিকের এক বছরের সাজা হয়। পুলিশ তাকে কারাগারে প্রেরণ করলে কিছু দিন জেলখেটে সে বেরিয়ে আসেন। এরপরই ফুলতারাকে মারার জন্য সুযোগ খুঁজতে থাকেন।

তিনি আরো জানান, ঘটনার দিন কর্মস্থল প্রাণ কোম্পানি থেকে বাবার বাড়ি ফেরার পথে রফিকের বাড়ির কাছে পৌঁছামাত্র উৎপেতে থাকা তার স্বামী ফুলতারাকে ছুরিকাঘাত করেন। এতে তার নাড়িভুড়ি বেরিয়ে যায়। লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এক পর্যায়ে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বুধবার চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব জানান, ফুলতারার স্বামী ঘাতক রফিক মিয়াকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement