২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যার পর পালালেন স্বামী

মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যার পর পালালেন স্বামী - ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুরে সৌদি ফেরত ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন স্বামী। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এ নির্মম ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গৃহবধূর নাম পারভিন আক্তার (৩৫)। তিনি মাহমুদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে। প্রায় ৭ বছর আগে পারভিনের সাথে তার খালাতো ভাই পাশ্ববর্তী নাসিরনগর উপজেলার চান্দেরপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে তকদির হোসেনের (৪০) বিয়ে হয়। বিয়ের পর থেকে তকদির শ্বশুর বাড়িতে থাকতেন। এরই মধ্যে তাদের দুটি সন্তানের জন্ম হয়। আর্থিক সচ্ছলতার জন্য কয়েক বছর আগে পারভিন সৌদি আরবে পাড়ি দেন। প্রায় দেড় মাস আগে পারভিন সৌদি থেকে দেশে ফেরত আসেন। দেশে আসার পর স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই বাকবিতণ্ডা হতো। মঙ্গলবার রাতে খাওয়া শেষে পারভিন তার দু’সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় ১টার দিকে স্বামী তকদির হোসেন স্ত্রী পারভিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেন। পারভিনের সন্তানদের চিৎকারে প্রতিবেশী লোকজন ঘুম থেকে উঠে পারভিনের লাশ দেখতে পায়। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তার স্বামী।

মাধবপুর থানার পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠান।


আরো সংবাদ



premium cement
প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে জাতিসঙ্ঘ মহাসচিবের শোক বিবিএসের ঘোষণা : চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৫ দশমিক ৮২ শতাংশ ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিবর্তনের নজর রাখবে পাশ্চাত্যের দেশগুলো ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার জাতিসঙ্ঘের আবাসিক প্রতিনিধির রাইসির স্মরণে জাতিসঙ্ঘে এক মিনিট নীরবতা পালন ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি বড় ভাই বিপিএলে, ছোট ভাই বিসিএলে নকল ডায়াবেটিস স্ট্রিপ ধ্বংস করতে ফার্মা সল্যুশনসকে হাইকোর্টের নির্দেশ চাটমোহর পৌর ছাত্রলীগ সভাপতি পায়েল বহিষ্কার দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ মঙ্গলবার

সকল