০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

- ফাইল ছবি

সিলেটের কানাইঘাট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-এর গুলিতে প্রাণ হারিয়েছেন সালমান আহমদ (১৮) নামের এক বাংলাদেশী যুবক। নিহত সালমান কানাইঘাটের লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সোনারখেওড় গ্রামের আবুলুর রহমানের পুত্র।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় গুলিবিদ্ধ হয়ে তার মৃত্যু হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় কানাইঘাট থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

শনিবার তার লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জানা যায়, সালমান আহমদসহ কয়েকজন বাংলাদেশী গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে কানাইঘাটের ডোনা সীমান্তবর্তী (মেইন পিলার ১৩৩৫/১৭) পাতিছড়া এলাকায় ঘোরাঘুরির সময় বিএসএফ তাদেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ফলে ঘটনাস্থলেই সালমানের মৃত্যু হয়।

বর্ডার গার্ড ৪১ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে: কর্নেল রফিকুল ইসলাম পিএসসি বিএসএফের গুলিতে বাংলাদেশীর মৃত্যুর বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন। এ ঘটনায় শনিবার সীমান্তে কোম্পানী কমান্ডার পর্যায়ের পতাকা বৈঠক আহ্বান করা হয়েছে। বিজিবির পক্ষ থেকে এ ব্যাপারে বিএসএফর কাছে প্রটেস্ট নোটও পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement