২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেতন কমিয়ে মিলানেই ইব্রাহিমোভিচ

-

শুধু ইতালিতেই খেলেছেন বড় তিন ক্লাব এসি মিলান, ইন্টার মিলান ও জুভেন্টাসে। এ ছাড়া বার্সেলোনা, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি, মালমো, আয়াক্স, লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির জার্সি গায়েও খেলেছেন তিনি। কিন্তু সেই ইব্রাহিমোভিচ এবার এসি মিলানের জন্য যা করছেন তা মিলানের প্রতি তার ভালোবাসার নজিরই। ৪০ বছর বয়সী এই স্ট্রাইকার আরো এক বছরের জন্য এসি মিলানে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তাই নয়, মিলানে থাকতে নিজের বেতনের পাঁচ ভাগের প্রায় চার ভাগই কমিয়ে দিচ্ছেন। তা প্রায় ৫৩ কোটি টাকা ছাড় দিয়ে।
কারন হাঁটুর অস্ত্রোপচারের কারণে এমনিতেই এখন মাঠের বাইরে এই সুইডিশ স্ট্রাইকার। মাঠে ফিরতে ফিরতে আরো অন্তত ছয় থেকে সাত মাস সময় লাগবে তার। এ সময়ে অযথা দলের ওপর বাড়তি বেতনের বোঝা চাপিয়ে দিতে চান না তিনি। তাই কম বেতনে থেকে যাচ্ছেন। নতুন এ চুক্তিতে বছরে প্রায় ১৫ লাখ ইউরো উপার্জন করবেন তিনি। বাংলাদেশী হিসাবে যা প্রায় সাড়ে ১৪ কোটি টাকার সমান। অথচ আগে মিলানের হয়ে প্রতি মৌসুমে ৭০ লাখ ইউরো আয় করতেন এই তারকা। টাকার অঙ্কে যা প্রায় সাড়ে ৬৭ কোটি টাকার সমান। আগামী মৌসুমে এসি মিলানের কাছ থেকে প্রায় ৫৩ কোটি টাকা বেতন কম নিতে রাজি তিনি।

 

 


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল