০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সংক্ষিপ্ত সংবাদ

-

মালদ্বীপ গেল ক্যারম দল
ক্রীড়া প্রতিবেদক
এশিয়া কাপ ক্যারমে অংশ নিতে গতকাল মালদ্বীপ গেল আট সদস্যের ক্যারম দল। আগামীকাল থেকে রাজধানী মালেতে শুরু হবে এই টুর্নামেন্ট। বাংলাদেশ দলে রয়েছেন তিনজন করে পুরুষ ও মহিলা খেলোয়াড়, একজন করে দলনেতা ও অফিসিয়াল। খেলোয়াড়রা হলেন- হেমায়েত মোল্লা, বিপ্লব রায়, আলী রবিন, ফারজানা বানু শিল্পী, আফসানা নাসরীন ও শামছুন নাহার মাকসুদা।


স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস
ক্রীড়া প্রতিবেদক
স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস গতকাল জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেশিয়ামে শুরু হয়েছে। বিকেলে তিন দিনের প্রতিযোগিতার উদ্বোধন করেনে বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের সহসভাপতি আহমেদুর রহমান। প্রতিযোগিতায় বিকেএসপি, বাংলাদেশ পুলিশ, কোয়ান্টামসহ প্রায় ৩৫ টি দলের প্রায় ৫০ জন পুরুষ ও মহিলা প্রতিযোগী অংশ নেন।


বাসায় ফিরেছেন তেভেজ
ক্রীড়া ডেস্ক
বুকে ব্যথা নিয়ে গত মঙ্গলবার সান ইসিদ্রোর ত্রিনিদাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন আর্জেন্টিনার সাবেক ফরোয়াার্ড কার্লোস তেভেজ। পরীক্ষা-নিরীক্ষার পর গুরুতর কিছু ধরা পড়েনি এই স্ট্রাইকারের। তার ক্লাব আতলেতিকো ইন্ডিপেন্ডিয়েন্টে গত পরশু সামাজিক মাধ্যমে জানায়, মেডিক্যাল পরীক্ষার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪০ বছর বয়সী সাবেক ফুটবলার।


অবসর ঘোষণা বিসমাহর
ক্রীড়া ডেস্ক
দীর্ঘ ১৮ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের সমাপ্তি টানলেন পাকিস্তানের বিসমাহ মারুফ। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তানের হয়ে ২০০৬ সালে অভিষিক্ত বিসমাহ রেকর্ড ২৭৬টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। ৩২ বছর বয়সী এই স্পিনিং অলরাউন্ডার ৮০টি উইকেট নেয়ার পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে রান করেছেন ৬২৬২।

ফাইনালে আটালান্টা
ক্রীড়া ডেস্ক
ইতালিয়ান কাপের ফাইনাল নিশ্চিত করেছে আটলান্টা। নির্ধারিত সময় শেষে যোগ করা সময়ের দুই গোলে গত পরশু ফিওরেন্টিনাকে ৪-১ ব্যবধানে হারিয়েছে আটালান্টা। ফাইনালে তাদের প্রতিপক্ষ জুভেন্টাস। এর আগে প্রথম লেগে আটালান্টা ১-০ গোলে পরাজিত হয়েছিল। দুই লেগ মিলিয়ে ৪-২ ব্যবধানে এগিয়ে ফাইনালের টিকিট পেল আটালান্টা।


মোহিতের বিব্রতকর রেকর্ড
ক্রীড়া ডেস্ক
আইপিএলে বিব্রতকর এক রেকর্ডের মালিক হয়েছেন মোহিত শর্মা। সবচেয়ে খরুচে বোলিংয়ের তালিকার চূড়ায় এখন গুজরাট টাইটাইন্সের অভিজ্ঞ এই পেসার। দিল্লির বিপক্ষে ম্যাচে গত পরশু ৪ ওভারে ৭৩ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement
সিরিজে এগিয়ে যাবার লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭

সকল