২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অনলাইন শুটিংয়ে শাকিলের রুপা

-

কেলিবার পোলিশ ওপেন শুটিংয়ে পিস্তল ইভেন্টে রুপা জিতেছেন বাংলাদেশের শুটার শাকিল আহমেদ। গতকাল অনলাইন শুটিংয়ে ১০ মিটার এয়ার পিস্তলে ২৪০.১ স্কোর করে তিনি এই পদক জেতেন। এই ইভেন্টে আজারবাইজানের রুসলান লুনেভ ২৪১.৭ স্কোরে স্বর্ণপদক এবং ইউক্রেনের মহিলা শুটার ওলিনা কস্তেভিচ ২১৮.৮ স্কোরে ব্রোঞ্জ জেতেন।
অনলাইন ইভেন্ট বলেই বিশ্ব শুটিং স্পোর্ট ফেডারেশনের নিয়মানুযায়ী পুরুষ ও মহিলা শুটাররা একসাথে অংশ নিতে পারেন। এটা ছিল ইউরোপের সবচেয়ে বড় অনলাইন শুটিং প্রতিযোগিতা। শাকিল শুটিং স্পোর্ট ফেডারেশনের রেঞ্জে শুটআউট করেন। এর আগে অক্টোবরে ইন্দোনেশিয়ার একটি অনলাইন শুটিংয়েও রুপা জিতেছিলেন দেশে সেরা এই পিস্তল শুটার।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল