০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত - ছবি : নয়া দিগন্ত

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের দোয়ালীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি জানান, সকাল ৮টার দিকে চিকলি এলাকায় কুমিল্লাগামী তৃপ্তি পরিবহনের সাথে দিনাজপুরগামী সুমন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তৃপ্তি গাড়ির হেলপার মো: আবুল কালাম ও মুসলিম উদ্দিনসহ সুমন গাড়ির চালক নিহত হন।

স্থানীয় মানুষের সহযোগিতায় পুলিশ এবং ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে তারাগঞ্জ মেডিক্যাল কলেজ এবং রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করিয়েছে।

নিহতদের লাশ তারাগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। কুয়াশার কারণে ব্রেক ফেইল করে এই দুর্ঘটনা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হতাহতদের জন্য ২০ হাজার টাকা ক্ষতিপূরণের ঘোষণা দেন।


আরো সংবাদ



premium cement
ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা

সকল