১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা

- ছবি : প্রতীকী

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে অনলাইন জুয়া খেলায় ২০ লাখ টাকা হেরে গিয়ে রাজিউর রহমান রাজু (২৯) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

রোববার (৫ মে) দুপুর ১২টায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে শনিবার রাতে নিজের শয়ন ঘর থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাজিউর রহমান রাজু বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের কিসমত পলাশবাড়ী পিতাইচড়ী গ্রামের পারলত আলীর ছেলে।

সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় রাজু অনলাইন জুয়া খেলে ২০ লাখ টাকা হেরে গিয়ে শয়ন ঘরের সিলিঙ্গের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের কোনো অভিযোগ না থাকায় পুলিশ লাশ দাফনের অনুমতি দিলে গত রোববার দুপুর ১২টায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রাজিউর রহমান রাজুর স্ত্রী মরজিনা বেগম জানান, অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিলেন রাজিউর রহমান রাজু। গেল ছয় মাস ধরে অনলাইনে জুয়ায় আসক্ত তার স্বামী। শনিবার দিনভর বাড়িতে ঘরে একা অনলাইনে জুয়া খেলেছেন রাজু। ৭০ হাজার টাকাও ছিল তার কাছে। স্থানীয় বাজার থেকে মোবাইল ব্যাংকিংয়ে তিনি ব্যালেন্স ভরে ঘরেই ক্যাসিনো খেলছিলেন। তবে কোন সময় গলায় ফাঁস দিয়েছে বলতে পারছে না কেউ। দীর্ঘ সময় ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যায় ডাকাডাকি করেন তার স্ত্রী। ভেতর থেকে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে দেখে ঘরের সিলিঙ্গের সাথে গলায় ফাঁস দিয়েছে রাজু।

রাজুর বাবা পারলত আলী বলেন, ‘ছেলে অনলাইনে জুয়া খেলে সব পুঁজি শেষ করেছে। কিছু ধার-দেনা করেছিল, জমি বিক্রি করে শোধ করে দিয়েছি। শুনলাম, অনেকগুলো টাকা হেরেছে শনিবার সারাদিনে বাজার খরচের টাকা ছিল না। আমি সারাদিন বাড়িতে আছি, বললে কত টাকা লাগে আমি দিতাম, কিন্তু দুটো সন্তান-স্ত্রীকে রেখে সে গলায় ফাঁস দিল।’

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাজুর ঝুলন্ত লাশ উদ্ধার করি। পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করে দাফনের অনুমতি দেয়া হয়।


আরো সংবাদ



premium cement