২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মানুষ এত নির্দয়!

গাইবান্ধা জেলা হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতনের শিকার শিশুটি মায়ের সাথে - ছবি- সংগৃহীত

আম খাওয়ানোর প্রলোভনে সাত বছরের শিশুটিকে ডেকে নেয়া হয়। এরপর ধর্ষণচেষ্টা। এতে ব্যর্থ হয়ে শিশুটিকে মেরে কোমরের হাড় ভেঙে দেয়া হয়েছে। এমন লোমহর্ষক ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়।

প্রতিবেশী বখাটে যুবক শহিদুল ইসলামের বিরুদ্ধে এমন অভিযোগে সোমবার সুন্দরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্যাতনের শিকার শিশুটি এখন গাইবান্ধা জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

ভুক্তভোগী শিশুর বাবা জানান, শুক্রবার দুপুরে পাশের বাড়ির বখাটে সহিদুল ইসলাম তার সাত বছরের মেয়েকে পাকা আম দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে তার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এতে মেয়েটি চিৎকার দিলে বখাটে শহিদুল ইসলাম মেয়েটির কোমরে সজোরে আঘাত করে পালিয়ে যায়। পরে সে বাড়িতে এসে ঘটনাটি বলে।

এ সময় মেয়েটির পরিবার বিষয়টি প্রতিবাদ করতে গেলে অভিযুক্ত শহিদুল ইসলামের স্বজনরা মেয়েটির পরিবারকে মামলা করতে নিষেধ করে ও আটকে রেখে কবিরাজি চিকিৎসা করে।

গাইবান্ধা জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: মো: হারুনুর রশিদ জানান, মেয়েটিকে যৌন নির্যাতনের চেষ্টা করা হয়েছে। তার কোমরের একটি হাড় ভেঙে গেছে। তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, একটি অভিযোগ পেয়ে বখাটে শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু তাকে পাওয়া যায়নি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের

সকল