০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


ধর্ষণের চেষ্টাকালে হাতেনাতে ধরা পড়ল ধর্ষক

ধর্ষণের চেষ্টাকালে হাতেনাতে ধরা পড়ল ধর্ষক - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টাকালে চার্জার অটো চালকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। আটক যুবকের নাম মামুন ইসলাম (২১)। তিনি ওই এলাকার মোঃ নুর ইসলামের ছেলে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে থানা হাজতে রেখেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ১০টায় শহরের নয়াটোলা কলিমনগর এলাকায়।

জানা যায়, নয়াটোলা এলাকার একটি বাড়িতে মামুন ভাড়া থাকে। পাশের রুমে উত্তরা ইপিজেড কর্মী তালাকপ্রাপ্ত এক নারী তার মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। মেয়েটি সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা বিদ্যালয়ে অষ্টম শ্রেণীতে পড়ে। বুধবার সকালে মেয়েটির মা ইপিজেড গেলে মেয়েটি একাই বাসায় অবস্থান করছিল। এ সুযোগে সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশী অটো চালক মামুন মেয়েটিকে একা পেয়ে ঘরে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা করেন। এসময় মেয়েটি আর্তচিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে দেখতে পায় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ও ধস্তাধস্তির শব্দ পাওয়া যাচ্ছিল। লোকজন দরজা ভাঙ্গার চেষ্টা করে পরে থানায় খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। মেয়েটির অভিযোগের প্রেক্ষিতে অটোচালক যুবকটিকে গ্রেফতার করে হাজতে রাখা হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফোর্স পাঠিয়ে ছেলে ও মেয়েকে থানায় আনা হয়েছে। পরে মেয়েটির মা ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দেয়ায় গ্রেফতার মামুনকে নীলফামারী জেলা হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চলতি মাসে ঢাকা আসছেন ডোনাল্ড লু কমলাপুর মোড় থেকে টিটিপাড়াগামী যানবাহন চলাচল ৬ মাস বন্ধ জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’

সকল