২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় অটোরিকশাচালককে খুঁটির সাথে বেঁধে পিটিয়ে হত্যা

বগুড়ায় অটোরিকশাচালককে খুঁটির সাথে বেঁধে পিটিয়ে হত্যা - প্রতীকী

বগুড়া সদরে মোবাইল ফোন চুরির অভিযোগে সাওয়াল (২৫) নামের এক অটোরিকশাচালককে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক দম্পতিকে তাদের মেয়েসহ গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

সাওয়াল সদর উপজেলার ছোট কুমিড়া পশ্চিমপাড়ার আজিজুল হকের ছেলে। গ্রেফতাররা হলেন নিহতের প্রতিবেশী রেজাউল করিম, তার স্ত্রী সানু বেগম ও মেয়ে আশা খাতুন। বৃহস্পতিবার রাতেই সাওয়ালের বাবা আজিজুল হক রেজাউল, সানু ও আশাসহ পাঁচজনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার উপ শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন বলেন, সাওয়ালের প্রতিবেশী রেজাউল নামের এক ব্যক্তির বাসা থেকে কয়েক দিন আগে একটি অ্যান্ড্রয়েড মোবাইল চুরি হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে তিনি সাওয়ালকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে ডেকে নেন। পরে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে রেখে রেজাউল, তার স্ত্রী ও মেয়ে মিলে সাওয়ালকে পিটিয়ে গুরুতর জখম করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর রাতেই রেজাউলকে তার স্ত্রী ও মেয়েসহ গ্রেফতার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল?

সকল